মেধাবী ফাহিম আরো কিছু ছিল: পরিবার

রাইড শেয়ারিং অ্যাপ পাঠাওয়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিম সালেহ নিউ ইয়র্কে নিজের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে খুন হয়েছেন। এ ঘটনায় হত্যাকারীকে গ্রেফতারের আহ্বান জানিয়ে তার পরিবার দাবি করেছে, আপনার যা পড়ছেন সেগুলোর চেয়ে ফাহিম আরও বেশি কিছু ছিল। সে আরও অনেক বেশি কিছু।

ফাহিমের পরিবারের বিবৃতিতে বলা হয়েছে, সংবাদমাধ্যমের শিরোনামে যে অপরাধের কথা উঠে আসছে তা আমরা এখনও মেনে নিতে পারছি না। হত্যাকারীকে গ্রেফতার করা ছাড়া কোনও কথা বা পদক্ষেপ আমাদের মনকে শান্ত করতে পারবে না।

বিবৃতিতে বলা হয়েছে, এনওয়াইপিডি ও অন্যান্য আইনশৃঙ্খলাবাহিনীর কাছে আমাদের আহ্বান তারা এই নৃশংস অপরাধের সবকিছু উন্মোচন করবেন এবং ফাহিমের জন্য ন্যায়বিচার নিশ্চিত করবেন। ফাহিমের হত্যাকাণ্ডকে তার পরিবার অপূরণীয় ক্ষতি হিসেবে আখ্যায়িত করেছেন।

এতে আরও বলা হয়, আপনার যা পড়ছেন সেগুলোর চেয়ে ফাহিম আরও বেশি কিছু ছিল। সে আরও অনেক বেশি কিছু। তার মেধাবী ও উদ্ভাবনী মন তার গড়ে তোলার পৃথিবীতে অনেককেই সঙ্গী করেছে। সে নিশ্চিত করেছে যেন কেউ পিছিয়ে না থাকে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার ফাহিমের মরদেহ তার বাসা থেকে উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে একটি ইলেকট্রিক করাত জব্দ করে নিউইয়র্ক পুলিশ। ঘটনাস্থলেই শরীরের বিচ্ছিন্ন অঙ্গপ্রত্যঙ্গ পাওয়া গেছে। এর মধ্যে হাত-পা বিহীন ধড়, বিচ্ছিন্ন মাথা, হাত এবং দুই পা পাওয়া যায়।


সর্বশেষ সংবাদ