পাবনায় প্রতিমা ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার যুবলীগ কর্মী

পাবনায় প্রতিমা ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার যুবলীগ কর্মী
পাবনায় প্রতিমা ভাঙচুরের ঘটনায় গ্রেপ্তার যুবলীগ কর্মী

পাবনার সুজানগরে দুর্গা মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনায় যুবলীগের এক কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার (৬ অক্টোবর) দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট এলাকার একটি আবাসিক বোর্ডিং থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান পাবনার পুলিশ সুপার মো. মোরতাজা আলী খান।

সোমবার (৭ অক্টোবর) বিকালে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, গ্রেপ্তার বাচ্চু আলমগীর ওরফে ‘আগুন বাচ্চু’ (৩৪) সুজানগর পৌরসভার মসজিদপাড়া এলাকার লোকমান হোসেন প্রামাণিকের ছেলে। তিনি এলাকায় যুবলীগের ক্যাডার হিসেবে পরিচিত।

১ অক্টোবর রাতে সুজানগর পৌরসভার মানিকদীর পালপাড়ায় এবং ২৮ সেপ্টেম্বর পৌরসভার নীশিপাড়া দুর্গা মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটে।

প্রতিমা ভাঙচুরের ঘটনায় মানিকদীর পালপাড়া মন্দির কমিটির সভাপতি বিজন কুমার পাল বাদী হয়ে সুজানগর থানায় একটি মামলা করেন। ঘটনার পর পুলিশ সুপার এলাকা পরিদর্শন করে জরুরি ভিত্তিতে জড়িতদের গ্রেপ্তারের নির্দেশ দেন এবং এলাকায় নিরাপত্তা জোরদার করেন।

নিশীপাড়া ও পালপাড়া এলাকায় দুটি দুর্গা মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনায় ২ অক্টোবর প্রত্যাহার করা হয় সুজানগর থানার ওসি সাকিউল আযমকে। পরে উপজেলার কামালপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফাকে সুজানগর থানার নতুন ওসি হিসেবে পদায়ন করা হয়।


সর্বশেষ সংবাদ