বিয়ের দাবিতে প্রেমিকার অনশন, দেশ ছেড়ে পালালেন প্রেমিক

ছবি
ছবি  © সংগৃহীত

বিয়ের দাবিতে প্রেমিকার অনশনে বাড়ি থেকে পালিয়েছে প্রেমিক হাসান মিয়া। ঘটনাটি  বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) থেকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা  উপজেলার আমতলী ইউনিয়নের কড়াইল্যাছড়ি চার নাম্বার ওয়ার্ড বাজার এলাকায় প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন প্রেমিকা।

জানা যায়, ঘটনার দিন ১৯ সেপ্টেম্বর বাড়ি থেকে পালিয়ে যায়  হাসান মিয়া (৩০) ওই গ্রামের আব্দুল হাকিমের ছেলে। ভুক্তভোগী ওই তরুণী (২১) কুমিল্লা আলেখার চর এলাকায় বাসিন্দা।

ভুক্তভোগী তরুণী সূত্রে জানা যায় , দীর্ঘ তিন বছরের সম্পর্কে একাধিক বার স্বামী-স্ত্রী পরিচয়ে রাত কাটিয়েছেন বিভিন্ন আবাসিক হোটেলে। বিয়ের প্রলোভন দেখিয়ে হাসান মিয়া তার সাথে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। 

সম্পর্কের মাঝে হুট করে বিদেশ চলে যাওয়ার দীর্ঘ এক বছর পর দেশে এসে তরুনীকে সিলেট যাওয়ার প্রস্তাব দেন যুবক। তরুণী প্রস্তাব প্রত্যাখ্যান করে বিয়ে করার কথা বললে দূরত্ব বাড়িয়ে দেওয়ার চেষ্টা করে। তরুণী প্রেমিকের বাড়িতে অনশন শুরু করে। তরুণীর কাছে যুবকের সাথে একাধিক অন্তরঙ্গ ছবি ও কল রেকর্ডের প্রমাণ রয়েছে।

হাসানের ছোট ভাই সাদ্দাম হোসেন বলেন, একটি মেয়ে আমাদের বাসায় এসে আমার বড় ভাইয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানায়। আমার ভাইয়ের এসব সম্পর্কের বিষয়ে আমরা অবগত নই। ভাই দেশের বাইরে চলে গেছেন বলে ফেসবুকে পোস্ট করেছেন। সারাদিন অনেক লোকের আনাগোনায় ও হুমকি-ধমকিতে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

আরও পড়ুন: যৌথ বাহিনীর অভিযানে বন্দুকসহ বাবা-ছেলে আটক

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য  আজগর হোসেন বলেন, বিষয়টি আমাকে কেউ জানায়নি। লোকমুখে শুনেছি একটি মেয়ের অনশনের কথা।

মাটিরাঙ্গা থানার ওসি কমল কৃষ্ণ ধর গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ আসনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ