নাচ শিখতে বাধা দেওয়ায় মাকে খুন কলেজছাত্রীর

আটক পালিত মেয়ে আয়েশা আক্তার আইমন
আটক পালিত মেয়ে আয়েশা আক্তার আইমন  © সংগৃহীত

চট্টগ্রামে পালিত মেয়ের হাতে আনোয়ারা বেগম (৫৭) নামে এক নারী খুন হয়েছেন। এ ঘটনায় আয়েশা আক্তার আইমনকে (১৭) গ্রেপ্তার করেছে পুলিশ। সে স্থানীয় একটি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, আয়েশা আক্তার ভারতীয় ইয়োগা, যোগাসন, ভারতের মালবিকা সেনের মতো করে নাচ শিখত। তা ছাড়া ভিন্ন ধর্মের ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করত পালিত মা। এ নিয়ে মায়ের সঙ্গে তার মনোমালিন্য ও ঝগড়াঝাঁটি হয়। এরই জেরেই পালিত মা আনোয়ারা বেগমকে হত্যার পরিকল্পনা করে।

এর ধারাবাহিকতায় ২০ মে রাত ১০টার দিকে প্রাইভেট পড়িয়ে বাসায় এলে তার মায়ের সঙ্গে একই বিষয়ে ঝগড়া হয়। একপর্যায়ে হত্যার উদ্দেশ্যে ঘরে থাকা কাঠের টুকরো দিয়ে তার মায়ের মাথায় একাধিক আঘাত করে। পরে আশপাশের লোকজনের সহায়তায় আনোয়ারা বেগমকে হাসপাতালে নেওয়া হয়।

ওই রাতেই আয়েশা ভুক্তভোগীর ছেলে মো. আরিফুল হককে ফোন করে জানায়, অজ্ঞাতনামারা মাকে কাঠের টুকরো দিয়ে মাথায় আঘাত করে গুরুতর জখম করেছে। পরদিন ২১ মে রাত সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান আনোয়ারা।

এ ঘটনায় তার ছেলে মো. আরিফুল হক পাহাড়তলী থানায় একটি মামলা দায়ের করেন।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেপায়েত উল্লাহ জানান, গত ২৪ মে সন্ধ্যায় সংঘাতে জড়িত আয়েশা আক্তার আইমনকে (১৭) দক্ষিণ কাট্টলী ছদু চৌধুরী রোডের চৌধুরী আবাসিক এলাকা থেকে হেফাজতে নেয় পুলিশ। জিজ্ঞাসাবাদে সে পুরো বিষয়টি স্বীকার করে।

ঘটনায় ব্যবহৃত আলামত কাঠের টুকরোর বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, ঘটনার পরপরই এটি তাদের রান্নাঘরের পাশে পরিত্যক্ত ডোবায় ফেলে দিয়েছে। ২৪ মে রাত ১টায় ডোবা থেকে কাঠের টুকরোটি উদ্ধার করা হয়।


সর্বশেষ সংবাদ