সংঘর্ষের সময় ‘গুলিতে’ প্রাণ গেল কলেজছাত্রের

নিহত কলেজছাত্র ফরিদ আহমেদ
নিহত কলেজছাত্র ফরিদ আহমেদ  © সংগৃহীত

গাজীপুরের শ্রীপুর উপজেলায় পূর্ব বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ‘গুলিবিদ্ধ’ হয়ে ফরিদ আহমেদ নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২১ মে) রাত ৮টার দিকে উপজেলার মুলাইদ মাটির মসজিদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরিদ উজিলাব গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

ফরিদ মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের সম্মান দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে। স্থানীয়রা জানান, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে প্রতিপক্ষ ফরিদের ওপর হামলা চালায়। 

ফরিদের বন্ধু সুমন মিয়ার ভাষ্য, উপজেলা পরিষদ নির্বাচনের ফলাফল ঘোষণার পর বন্ধুদের সঙ্গে মুলাইদ মাটির মসজিদ এলাকায় আসেন। সেখানে পৌঁছালে ৫০-৬০ জনের একটি দল হামলা চালায়। একপর্যায়ে তারা দুই রাউন্ড গুলি ছোড়ে। এর একটি ফরিদের শরীরে লাগে। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে পেটানো হয়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান তিনি।  

আরো পড়ুন: রাজনৈতিক কর্মসূচি থেকে ফেরার পথে শিক্ষার্থীকে ছুরিকাঘাত, দুই আসামি রিমান্ডে

স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক চিকিৎসা কর্মকর্তা নাজমুল হুদা বলেন, ফরিদকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার সঙ্গে যারা ছিলেন, তারা জানিয়েছেন- গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। তবে তারা দু’টি আঘাতের চিহ্ন পেয়েছেন চোখ ও হাতে। গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন কিনা তা, এখনই বলা যাচ্ছে না।

শ্রীপুর থানার ওসি আকবর আলী খান বলেন, মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে তিনি জানান।


সর্বশেষ সংবাদ