ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এসে ছুরিকাঘাতে আহত এক কর্মী

আবির হোসেন (১৬)
আবির হোসেন (১৬)  © সংগৃহীত

ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এসে অজ্ঞাত ব্যক্তির ছুরিকাঘাতে সংগঠনের আবির হোসেন (১৬) নামের এক কর্মী আহত হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর ১টা নাগাদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ঘটনাটি ঘটে। তবে কে বা কারা আবিরকে আহত করেছে, সে ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি।

জানা যায়, কিশোর আবির চকবাজার থানা ছাত্রলীগের কর্মী। মাঈদুল ইসলাম সোহান নামে তার এক সহকর্মী জানিয়েছে, আবির আজিমপুর সাফি আইডিয়াল স্কুলের এসএসসি পরীক্ষার্থী। ঘটনার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা গুরুতর নয়।

মাইদুল ইসলাম সোহান নামে এক কর্মী জানায় , তারা চকবাজার থানা থেকে মিছিল নিয়ে ঢাবির দিকে আসছিল। তাদের পাশে বা পেছন দিক থেকে সূত্রাপুর থেকে একটি মিছিল আসছিল। দুই মিছিলের লোকেদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে তারা টিএসসির দিকে চলে আসে। সেখানে সূত্রাপুর থেকে আসা মিছিল থেকে হামলা চালানো হয়। এ সময় আবিরের বুকে কে বা কারা ছুরি চালায়।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানিয়েছেন, আহত অবস্থায় আবির নামে এক কিশোরকে হাসপাতালে আনা হয়েছে। তার অবস্থা গুরুতর নয়। বিষয়টি শাহবাগ থানায় জানানো হয়েছে। এখানে ছাত্রলীগের এক নেতাও এসেছেন। তিনি শাহবাগ থানায় কথা বলে বাকি প্রক্রিয়া সম্পন্ন করবেন বলে জানিয়েছেন।


সর্বশেষ সংবাদ