স্কুল কমিটির নির্বাচনে সংঘর্ষে নিহত ১, অতিরিক্ত পুলিশ মোতায়েন

দিঘলকান্দি মাধ্যমিক বিদ্যালয়
দিঘলকান্দি মাধ্যমিক বিদ্যালয়  © সংগৃহীত

কুষ্টিয়ার দৌলতপুরের দিঘলকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন ঘিরে দুপক্ষের মধ্যে সংঘর্ষে জামাল মোল্লা নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত তিনজন।

গতকাল শনিবার (২ ডিসেম্বর) রাতে দিঘলকান্দি গ্রামের মধ্যপাড়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে। আহতরা হলেন রবিউল ইসলাম, বিল্লাল হোসেন ও আকবর হোসেন। আহতদের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, প্রিজাইডিং অফিসার কামাল হোসেন শিডিউল মোতাবেক ৩ ডিসেম্বর নির্বাচনের দিন ধার্য করেন। এ নির্বাচন ঘিরে কমিটির সভাপতি পদপ্রার্থী কাদের মোল্লা ও শাহীন আলম সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিল। সেই জেরে শনিবার রাত সাড়ে ১০ টার দিকে দুপক্ষের সমর্থকরা প্রথমে তর্ক-বিতর্ক ও এক পর্যায়ে সংঘর্ষে জড়ান। তাদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে গুরুতর আহত হন জামাল মোল্লা। সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নেওয়া হলে ভোররাতে তিনি মারা যান। 

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ জানান, নিহত জামাল মোল্লার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়া পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি জানান।


সর্বশেষ সংবাদ