ইয়াবা মামলায় বরখাস্ত হওয়া পুলিশ সদস্য ইয়াবাসহ আটক

ইয়াবাসহ আটক সহযোগীসহ পুলিশ সদস্য
ইয়াবাসহ আটক সহযোগীসহ পুলিশ সদস্য  © সংগৃহীত

ঢাকা থেকে ছেড়ে আসা বাস থেকে ইয়াবা মামলায় সাময়িক বরখাস্ত হওয়া পুলিশ সদস্য ও তার সহযোগীকে ইয়াবাসহ আটক করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার (৬ নভেম্বর) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের বাবুগঞ্জ উপজেলায় এ অভিযান পরিচালনা করা হয় বলে সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন।

আটক দুইজন হলেন— বরিশাল জেলা পুলিশের কনস্টেবল পদ থেকে সাময়িক বরখাস্ত হওয়া কনস্টেবল মো. আসাদুজ্জামান (৪০) ও সহযোগী মো. মাসুম আকন (৩৯)।  

আসাদুজ্জামান পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ভাটিভাঙ্গা গ্রামের মৃত মজিদ হাওলাদারের ছেলে ও মাসুম ঝালকাঠির নলছিটি উপজেলার ভবানীপুর গ্রামের আব্দুল মন্নান আকনের ছেলে।

মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ঢাকা থেকে বরিশালে ইয়াবা আসছে। সেই সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজে তল্লাশি চৌকি স্থাপন করেন। সকাল ১০টার দিকে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসা সাকুরা পরিবহনের বাসে অভিযান চালান তারা। ওই বাস থেকে পুলিশের মাস্ক পরিহিত একজনসহ দুইজনকে আটক করা হয়। পরে তল্লাশি করে একজনের কাছ থেকে এক হাজার ৯৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই ইশতিয়াক আহমেদ বাদী হয়ে মাদক আইনে মামল করবেন।

উল্লেখ্য, এর আগেও এই পুলিশ সদস্য মাদকসহ আটক হয়েছিলেন। সেই ঘটনায় বর্তমানে তিনি মাদক মামলায় ক্লোজ রয়েছেন।  


সর্বশেষ সংবাদ