নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ৬

দুই গ্রুপের ২ প্রধান আশরাফুল করিম বাবু ও রিপন চৌধুরী
দুই গ্রুপের ২ প্রধান আশরাফুল করিম বাবু ও রিপন চৌধুরী  © টিডিসি ফটো

নোয়াখালী সদর উপজেলায় স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটানা ঘটেছে। এতে উভায় পক্ষের অন্তত ৬ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপর ২ টার দিকে উপজেলার বাঁধেরহাট বাজারে এনআরআরবি গ্লোবাল ব্যাংকের সামনে কিশোর গ্যাং বাবু গ্রুপ ও রিপন গ্রুপের মধ্যে এই সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকালে রিপন গ্রুপের অনুসারী কিশোর গ্যাং নেতা রিংকুর সাথে বাবু গ্রুপের অনুসারী মেহেদী হাসানের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে মারামারি হয়। এর জেরে দু’পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলা হয়। হামলার এক পর্যায়ে দুই ' গ্রুপের দুই প্রধান বাজারের উপরে পিস্তল উঁচিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া করে। ধাওয়া-পাল্টা ধাওয়ার মধ্যে দুই গ্রুপ সরাসরি অবস্থান নিয়ে হামলায় অংশগ্রহণ করে। দেশীয় পিস্তল, চাইনিজ কুড়াল ও বিভিন্ন অস্ত্র সস্ত্রের আঘাতে একে-অপরের ওপর হামলা করে। এতে দু'পক্ষের প্রধান সহ ৬-৭ জন আহত হয়। পরে তাদের নোয়াখালী ২৫০ শর্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয়রা আরো জানায়, স্থানীয় ৩নং নোয়ান্নই ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মনোনয়ন প্রাপ্ত দিলদার হোসেন জুনায়েদের বিরুদ্ধে আশরাফুল করিম বাবু মটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। সেখানে রিপন গ্রুপ নৌকার সমর্থনে ভোট করেন। এই নিয়ে স্থানীয় এই দুই গ্রুপের মধ্যে সবসময় উত্তেজনা বিরাজ করে। দুই গ্রুপ কিশোর গ্যাং তৈরি এবং তাদের বিভিন্ন সময় নেতৃত্ব দিয়ে থাকেন ওই দুই নেতা বলে অভিযোগ স্থানীয়দের।

সংঘর্ষের পর ঘটনাস্থলটি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।


সর্বশেষ সংবাদ