‘ছাত্রলীগ পরিচয়ে’ গরু ছিনতাই, গ্রেপ্তার ১

সিলেট জেলা মানচিত্র
সিলেট জেলা মানচিত্র  © সংগৃহীত

সিলেটে ছাত্রলীগ নেতাকর্মী পরিচয়ে গরু ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এসময় তারা ছুরিকাঘাত করে পিক-আপ চালক আহতে করে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে সিলেট নগরের নাইওরপুল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, সিলেটের গোয়াইনঘাট উপজেলা থেকে গরু ব্যবসায়ী ফারুক উদ্দিন পিক-আপে করে গরু নিয়ে আসছিলেন। পথে কিছু ছিনতাইকারী তাদের পথরোধ করে একটি গরু ছিনিয়ে নেয়। এসময় তারা নিজেদের ছাত্রলীগের কর্মী বলে পরিচয় দেয়। পরে পিক-আপে থাকা ছয়টি গরুর একটি ছিনিয়ে নেন তারা। পরে গরুর মালিককে ফোন করে চাঁদা দাবি করা হয়। এ সময় পিক-আপ চালককে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। 

ভুক্তভোগী গরু ব্যবসায়ি ফারুক উদ্দিন জানান, হঠাৎ রাস্তার মাঝে মটরসাইকেল করে এসে পিক-আপ থামায় কয়েকজন লোক। তারা নিজেরদের ছাত্রলীগের কর্মী পরিচয় দেয়। পরে তারা জোর করে ১টি গরু নামিয়ে নিয়ে যায়। এসময় পিক-আপ চালক বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে তারা।

এদিকে এ ঘটনায় শুক্রবার (১ সেপ্টেম্বর) ওই গরুসহ ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়ে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, ‘মোটরসাইকেলে করে আসা কয়েকজন যুবক একটি গরু ছিনতাই করে। এ ঘটনায় আহত পিক-আপ চালককে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আমরা ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছি।’


সর্বশেষ সংবাদ