স্কুলছাত্রীকে ধর্ষণ, কোচিং সেন্টারের পরিচালক গ্রেপ্তার

  © প্রতীকী ছবি

গাজীপুরের কোনাবাড়ীতে স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় এক কোচিং সেন্টার পরিচালক গ্রেপ্তার হয়েছেন। গত মঙ্গলবার রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে বুধবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার দেলোয়ার হোসেন সাগর (৩০) রংপুরের পীরগাছা উপজেলার শরীফ সুন্দর বাজার এলাকার বাসিন্দা। তিনি কোনাবাড়ী সেলিমনগর এলাকায় ‘মা শিক্ষা নিকেতন কোচিং সেন্টার’র শিক্ষক ও পরিচালক।

মামলার নথির বরাত দিয়ে পুলিশ জানায়, ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থী ছাত্রীটি বছর শুরুর দিন ওই কোচিং সেন্টারে ভর্তি হয়। ওই বছরের ১৯ অগাস্ট সকালে ক্লাস করতে গেলে কোচিং সেন্টারের পরিচালক সাগর অন্য শিক্ষার্থীদের ছুটি দিয়ে ছাত্রীটিকে তার কক্ষে ডেকে নেন। নিজের কক্ষেই মেয়েটিকে জোর করে ধর্ষণ এবং এ দৃশ্যের ভিডিও ধারণ করে রাখেন।

পরে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করেন সাগর। চলতি বছরের ৩ মে শিক্ষককের কাছে গিয়ে ভিডিও ডিলিট করে দেওয়ার অনুরোধ জানায় মেয়েটি। ওই দিন আবারও অফিস কক্ষে জোর করে মেয়েটিকে ধর্ষণ করেন সাগর।

মামলায় এজাহারে বলা হয়, গত ২৮ জুলাই কোচিং পরিচালক সাগর ছাত্রীকে ফোন করে তার অফিসে ডেকে নেন এবং শারীরিক মেলামেশার প্রস্তাব দেন। মেয়েটি রাজি না হয়ে কৌশলে সেখান থেকে পালিয়ে আসে।

গত মঙ্গলবার বাড়িতে কক্ষে মেয়েকে কান্নাকাটি করতে দেখে তার মা কারণ জানতে চান। তখন সে ঘটনাগুলো মাকে জানায়। পরে ওইদিনই ছাত্রীর মা বাদী হয়ে কোনাবাড়ী থানায় একটি মামলা করেন।

কোনাবাড়ী থানার ওসি কেএম আশরাফ উদ্দিন জানান, আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। স্বাস্থ্য পরীক্ষার জন্য ছাত্রীটিকে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ