চিরকুট লিখে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

শেরউড ইন্টারন্যাশনাল (প্রা:) স্কুল অ্যান্ড কলেজ
শেরউড ইন্টারন্যাশনাল (প্রা:) স্কুল অ্যান্ড কলেজ  © ফাইল ছবি

বগুড়ার শেরপুরে চিরকুট লিখে গলায় ফাঁস দিয়ে এক এইচএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। গতকাল বুধবার (৯ আগস্ট) সকালে উপজেলার গাড়িদহ ইউনিয়নের বৃন্দাবনপাড়ার এলাকায় নিজ ঘরে আত্মহত্যা করে। পরে পুলিশ এসে শিক্ষার্থীর লাশ উদ্ধার করে।

নিহত অনিকা সরকার বিন্দু (১৮) ওই গ্রামের অতুল চন্দ্র সরকারের মেয়ে। সে শেরপুর শহরের শেরউড ইন্টারন্যাশনাল (প্রা:) স্কুল অ্যান্ড কলেজের এইচএসসির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল। আগামী ১৭ আগস্ট তার এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল।

জানা গেছে, মঙ্গলবার রাতের খাবর শেষে লেখাপড়া ও ঘুমানোর জন্য নিজকক্ষে যায় বিন্দু। বুধবার (৯ আগস্ট) সকাল সাড়ে ৮টা পর্যন্ত বিন্দুর কোনো সাড়া না পেয়ে ঘরের অন্য দরজা খুলে ভেতরে প্রবেশ করেন তার মা। এ সময় ঘরের ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে বিন্দুকে ঝুলতে দেখেন। ওই সময় মায়ের চিৎকারে প্রতিবেশীরা এসে লাশটি নামায়। পরে পুলিশকে খবর দেয়া হয়।

এসময় তার রুম থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। চিরকুটে লেখা ছিল ‘বাবা-মা তোমরা ভালো থেকো, আর কোনদিন বিরক্ত করব না।’

ঘটনার সত্যাতা স্বীকার করে শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, নিহতের হাতের লেখা চিরকুট উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ