অর্থ চুরির অভিযোগে আটক দুই ছাত্রলীগ নেতা

রাকিব হোসেন সুমন ও রাসেল হোসেন অপু
রাকিব হোসেন সুমন ও রাসেল হোসেন অপু  © সংগৃহীত

লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার দুই ছাত্রলীগ কর্মীকে ৫০ হাজার টাকা চুরির অভিযোগে আটক করেছে পুলিশ। বুধবার (৯ আগস্ট) বিকেলে চন্দ্রগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। আটককৃতরা হলেন থানা ছাত্রলীগের সহ-সম্পাদক রাকিব হোসেন সুমন ও রাসেল হোসেন অপু।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে আছরের নামাজ পড়তে দোকানের কারিগর শাকিল মসজিদে যান। তখন কর্মচারী তানভীর হোসেনকে দোকানে বসিয়ে রাখা হয়। বিকেল ৫টা ২০ মিনিটে সুমন ও অপু দোকানে ঢুকে। তখন কথার মাধ্যমে অপু কর্মচারী তানভীরকে অন্যমনস্ক করে রাখে। এ সুযোগে সুমন দোকানের টুলবক্সে থাকা ৫০ হাজার টাকা চুরি করে নিয়ে যান। দোকানে ফিরে টুলবক্স খোলা দেখে শাকিলের সন্দেহ হয়। পরে শাকিল সিসি ক্যামেরার ফুটেজে সুমন ও অপুকে দেখতে পান। একপর্যায়ে টাকা চুরির ঘটনা জানতে চাইলে অভিযুক্তরা তাকে মারধরসহ বিভিন্ন ধরনের হুমকি দেন। এতে তিনি চন্দ্রগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

আরও পড়ুন: কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষার ফল প্রকাশ রাত ১২টায়

আটক রাকিব হোসেন সুমন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের লোকমান হোসেনের ছেলে ও রাসেল হোসেন অপু একই এলাকার রুহুল আমিনের ছেলে।

অভিযোগকারী মো. শাকিল চন্দ্রগঞ্জ বাজারের একটি স্টিল ফার্নিচারের কারিগর ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া এলাকার গোলজার হোসেনের ছেলে।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মফিজুল ইসলাম জানান, সুমন ও রাকিবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আটকের বিষয়ে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম মাসুদুর রহমান বলেন তিনি কিছু জানেন না।


সর্বশেষ সংবাদ