পুলিশের পোশাকে চাঁদাবাজি, আটক ২ 

পুলিশের পোশাক পরে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলায় চাঁদাবাজির সময় স্থানীয়রা দুজনকে আটক করেছেন।
পুলিশের পোশাক পরে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলায় চাঁদাবাজির সময় স্থানীয়রা দুজনকে আটক করেছেন।  © সংগৃহীত

পুলিশের পোশাক পরে দৌলতদিয়া-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলায় চাঁদাবাজির সময় স্থানীয়রা দুজনকে আটক করেছেন। পরে তাদের আহ্লাদিপুর হাইওয়ে থানায় হস্তান্তর করা হয়। শুক্রবার দুপুরে সদর উপজেলার বসন্তপুর সাইনবোর্ড এলাকায় এ ঘটনা ঘটে। 

আটক ব্যক্তিরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার বানীবহ ইউনিয়নের বিচাত্রা গ্রামের নাজমুল পাটোয়ারীর ছেলে জুনায়েদ পাটোয়ারী ও পাঁচুরিয়া ইউনিয়নের মুকুন্দিয়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে সৌরভ হোসেন। তাদের মধ্যে জুনায়েদ পুলিশ কনস্টেবল পদ থেকে সম্প্রতি বরখাস্ত হয়েছিলেন বলে জানা গেছে।

এদিকে চাঁদাবাজির সময় পুলিশের দুই সদস্য আটকের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ২ মিনিট ৫১ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, একটি মোটরসাইকেলের সামনে ইংরেজিতে লেখা ছিল ‘পুলিশ’। মোটরসাইকেলে পুলিশের পোশাক পরে বসেছিলেন জুনায়েদ পাটোয়ারী। এসআই র্যাংক ব্যাজ সংযুক্ত পোশাকের নেমপ্লেটে লেখা সিরাজুল। তার পেছনে বসেছিলেন সৌরভ। পরে স্থানীয়রা তাদের আটক করে আহ্লাদিপুর হাইওয়ে থানায় নিয়ে যান।

আরো পড়ুন: বিশ্ববিদ্যালয় শিক্ষক হিসেবে দুই ভিসির কন্যাদের নিয়োগ হলো যেভাবে

স্থানীয় সূত্র জানায়, বসন্তপুর সাইনবোর্ড এলাকায় ওই দুই ব্যক্তি গাড়ির কাগজপত্র দেখার অজুহাতে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছিলেন। বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশ পরিচয় প্রদানকারী দুজনকে বিভিন্ন প্রশ্ন করেন। এসময় পুলিশের পোশাক পরা দুজনই অসংলগ্ন কথা বলায় তাদের আটক করে থানায় হস্তান্তর করা হয়।

আহ্লাদিপুর হাইওয়ে থানার ওসি তরিকুল ইসলাম জানান, আটক দুই ব্যক্তি মহাসড়কে চাঁদাবাজি করছিলেন বলে অভিযোগ পাওয়া গেছে। তাদের মধ্যে জুনায়েদ পাটোয়ারি কনস্টেবল পদে চাকরি করতেন। কিছুদিন আগে তার চাকরি চলে যায়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সর্বশেষ সংবাদ