প্রাইভেট কারে গরু চুরি, তিন যুবককে গণপিটুনি

  © সংগৃহীত

বান্দরবান থেকে গরু চুরি করে প্রাইভেট কারযোগে পালানোর সময় চট্টগ্রামের সাতকানিয়ায় তিনজনকে ধরে পিটুনি দিয়েছে স্থানীয়রা। পরে পুলিশ ওই গরু চোরদের জনতার কবল থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতাল পাঠায়। শনিবার (১ এপ্রিল) দুপুরে বান্দরবান-সাতকানিয়া সড়কের বাজালিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা আহত তিনজনের মধ্যে দুই জনের নাম আরমান ও ফয়সাল বলে জানালেও পুলিশ তা নিশ্চিত করতে পারেননি। তবে আহতদের বয়স ৩০ থেকে ৩৫ বছরের মধ্যে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর আনুমানিক সাড়ে এগারোটার দিকে বান্দরবানের গোয়ালিয়া খোলা এলাকা থেকে প্রাইভেটকারে করে গরু নিয়ে পালাচ্ছিল চোরের দল। বিষয়টি গরুর মালিক ও স্থানীয় লোকজন বুঝতে পেরে পিছন থেকে ধাওয়া করে কেরানিহাট বান্দরবান সড়কের অলি আহমদ বীরবিক্রম কলেজের সামনে স্থানীয় লোকজনের সহায়তায় প্রাইভেটকারটি থামিয়ে গরুসহ  তিন চোরকে আটক করে। এ সময় তিন ব্যক্তিকে আটক করে স্থানীয়রা গণপিটুনি দেয় এবং প্রাইভেটকারটি ভাঙচুর করে।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল) শিবলী গণমাধ্যমকে জানান, বান্দরবান সদরের গোয়ালিয়া খোলা এলাকা থেকে প্রাইভেট কারে করে গরু চুরি করে পালানোর সময় বাজালিয়া এলাকায় তাদের আটক করে ‘গণপিটুনি’ দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনাটি বান্দরবান সদরের। তবে পিটুনির ঘটনা ঘটেছে বান্দরবান সীমান্তবর্তী বাজালিয়া এলাকায়। মামলা হবে বান্দরবান সদর থানায়।

অপরদিকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার আফরিন সুলতানা জানান, শনিবার বেলা আড়াইটার দিকে গণধোলাইয়ের শিকার গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়েছি।


সর্বশেষ সংবাদ