উপহারের গাড়ির সাথে মামলাও পেলেন হিরো আলম

হিরো আলম
হিরো আলম  © ফাইল ছবি

বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে আশরাফুল আলম ওরফে হিরো আলমকে জরিমানা ও মামলা করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে তাকে এ জরিমানা ও মামলা করে হাইওয়ে পুলিশ।

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার এক শিক্ষকের দেওয়া উপহারের গাড়ি আনতে যাচ্ছিলেন হিরো আলম। পথে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর দায়ে তার বিরুদ্ধে মামলার করে পুলিশ।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈনুল ইসলাম জানিয়েছেন, শায়েস্তাগঞ্জ থানার সামনে মহাসড়কে সর্বোচ্চ গতিসীমা ঘণ্টায় ৮০ কিলোমিটার। কিন্তু হিরো আলমের টয়োটা ফিল্ডার গাড়িটি ৯০ কিলোমিটার গতিতে পার হচ্ছিল। এ সময় গাড়িটি আটক করে ২৫ হাজার টাকার মামলা দেওয়া হয়েছে।

সম্প্রতি হিরো আলম বগুড়ায় দুটি আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী হিসেবে লড়েছেন। এতে তার জনপ্রিয়তায় মুগ্ধ হয়ে নিজের নোহা গাড়ি উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের হাজী আব্দুল জব্বার জিএল একাডেমী এন্ড হাই স্কুলের প্রিন্সিপাল এম. মুখলিছুর রহমান।

গাড়ি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এম. মুখলিছুর রহমান নিজেই। তিনি বলেন, জিরো থেকে হিরো হয়েছেন হিরো আলম। জীবনে অনেক কষ্ট করেছেন। এখন সোনার মানুষে পরিণত হয়েছেন। নির্দলীয় ও জনপ্রিয় তিনি। তাই নিজের ব্যবহৃত ৬ লাখ টাকার গাড়িটি উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন তিনি। 

এর আগে গত ৩১ জানুয়ারি নিজের ফেসবুক পেইজে হিরো আলমকে গাড়ি উপহার দেয়ার বিষয়টি ঘোষণা করেন এম. মুখলিছুর রহমান। তিনি সোমবার হিরো আলমকে সিলেটবাসীর পক্ষ থেকে চাঁদা তুলে ৫ লাখ টাকা উপহার দেয়ার কথা জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণার পর তা নিয়ে নানা অলোচনা-সমালোচনার পর উপহারের এই গাড়ি না পেলে ওই অধ্যক্ষের বিরুদ্ধে মামলা করার কথাও জানিয়েছেন অভিনেতা হিরো আলম। নানা জল্পনা-কল্পনা শেষে আজ তার নিকট গাড়িটি হস্তান্তর করার কথা রয়েছে।


সর্বশেষ সংবাদ