ছাত্রলীগ সভাপতির ভাই গুলিবিদ্ধ

কুষ্টিয়ার খোকসা থানা
কুষ্টিয়ার খোকসা থানা  © সংগৃহীত

কুষ্টিয়ার খোকসা উপজেলা পরিষদের উপ-নির্বাচনের আগে গুলিতে আহত হয়েছেন ছাত্রলীগের শাখার সভাপতি শিমুল আহমেদ খানের ছোট ভাই। মঙ্গলবার (১ নভেম্বর) রাত ৯টার দিকে তারা দুই ভাই বাড়ি ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে।

আব্দুল আওয়াল কনক খানকে (২৫) গুলিবিদ্ধ অবস্থায় কুষ্টিয়া ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন হবে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, প্রচার শেষ হলেও প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘাত চলছে। গুলিবিদ্ধ হয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতির ভাই। জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।

আরো পড়ুন: ক্লাস না করে পার্কে ঘুরছে স্কুল ছাত্র, ব্যাগে কনডম

শিমুল জানান, রাত ৯টার দিকে তিনি ও কনক বাড়ি ফিরছিলেন। মাশিলিয়া কবরস্থানের কাছে পৌঁছালে এলোপাতাড়ি গুলি ছোঁড়া শুরু হয়। এতে তার ভাই মাটিতে লুটিয়ে পড়েন। এ ঘটনায় কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তারের সমর্থকদের দায়ী করেছেন তিনি। এ বিষয়ে ফেসবুকে পোস্টও দিয়েছেন।

এ অভিযোগ অস্বীকার করে সেলিম আলতাফ জর্জ বলেছেন, হামলার ঘটনায় তার কোনো কর্মী-সমর্থক জড়িত নয়। এ ঘটনা ন্যাক্করজনক। তবে হামলার পেছনে তিনি বা বাবুল আক্তারের কোনো সম্পৃক্ততা নেই।


সর্বশেষ সংবাদ