তদন্তে নির্দোষ যৌন হয়রানিতে অভিযুক্ত প্রধান শিক্ষক, রাজধানীতে বিক্ষোভ

মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়
মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়  © সংগৃহীত

তদন্তে নির্দোষ প্রমাণিত হয়েছেন যৌন হয়রানিতে অভিযুক্ত মোহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান। তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করে এক শিক্ষার্থী। পরে ওই ঘটনায় শিক্ষকের কোনও সংশ্লিষ্টতা পায়নি তদন্ত কমিটি।

এ প্রতিবেদন পেয়ে সোমবার (৩১ অক্টোবর) সকালে স্কুলে আসেন শিক্ষক মিজানুর। এ নিয়ে বিক্ষোভ করেছেন বিদ্যালয়টির শিক্ষার্থী ও অভিভাবকরা। মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ এ তথ্য জানান। অভিযোগের পর প্রধান শিক্ষককে বহিষ্কার করা হয়েছিল।

ওসি আবুল কালাম আজাদ সাংবাদিকদের বলেন, তদন্ত রিপোর্টে শিক্ষক নির্দেশ প্রমাণিত হওয়ায় শিক্ষার্থী এবং অভিভাবকরা বিক্ষোভ করছে। তবে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। কোনও অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে তা নিয়ে পুলিশ কাজ করছে।

আরো পড়ুন: পরীক্ষার প্রশ্ন দিয়ে কু-প্রস্তাব ছাত্রীকে, সালিশে আপস

মোহাম্মদপুর থানার সহকারী পরিদর্শক তৌফিকুল ইসলামবলেন, খবর পেয়ে ঘটনাস্থলে আসি। এখন সমস্যা নেই। কর্তৃপক্ষ স্কুল ছুটি দিয়ে দিয়েছে। শিক্ষার্থী ও অভিভাবকরা বাসায় চলে গেছেন।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খায়রুন নাহার বলেন, আজকের ঘটনাটি অনাকাঙ্ক্ষিত। স্কুলের পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ওসি স্কুলে এসেছেন। বিষয়টি নিয়ে কী করা যায়, তা তারা দেখছেন।


সর্বশেষ সংবাদ