চার্জারের তার গলায় পেঁচিয়ে শিশুকন্যাকে হত্যার পর থানায় মা

মৌমিতা পাল
মৌমিতা পাল  © ফাইল ছবি

মোবাইলফোনের চার্জারের তার দিয়ে শিশুটির গলায় ফাঁস দিয়ে হত্যা করেন জন্মদাত্রী মা। চার বছরের মেয়েকে হত্যার পর নিজেই থানায় গিয়ে আত্মসর্পণ করেছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১০ টার দিকে জয়পুরহাট শহরের বারিধারা এলাকায়।

জয়পুরহাটে পারিবারিক কলহ ও হতাশার জেরে সাড়ে চার বছরের শিশুকন্যাকে শ্বাসরোধে হত্যার পর পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন ওই মা। 

নিজ কন্যাকে হত্যার পর পুলিশের কাছে আত্মসমর্পণ করা মৌমিতা পাল (৩০) সোনালী ব্যাংকের জয়পুরহাটের পাঁচবিবি শাখার হিসাবরক্ষণ কর্মকর্তা নয়ন পালের স্ত্রী। স্বামীর চাকরির সুবাদে গত পাঁচ বছর ধরে জয়পুরহাট শহরের বারিধারা এলাকায় বসবাস করেন তারা।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, বিয়ের পর থেকে নয়ন পাল ও মৌমিতার দাম্পত্য জীবন ভালো যাচ্ছিল না। তারপর কন্যাসন্তানের জন্মের পর দাম্পত্য কলহের পাশাপাশি মৌমিতা হতাশাগ্রস্ত হয়ে পড়েন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে মৌমিতা মোবাইলফোনের চার্জারের তার দিয়ে শিশুটির গলায় ফাঁস দিয়ে হত্যা করেন। পরে থানায় এসে ঘটনা স্বীকার করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেন তিনি।

ওসি আরও বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


সর্বশেষ সংবাদ