পরীক্ষার আগে প্রশ্ন দিয়ে ছাত্রীকে কুপ্রস্তাব শিক্ষকের

অভিযুক্ত সুহেল মিয়া
অভিযুক্ত সুহেল মিয়া  © সংগৃহীত

নেত্রকোনার মদনে পরীক্ষার আগে প্রশ্ন দিয়ে ছাত্রীকে অনৈতিক প্রস্তাবের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। ভুক্তভোগী ছাত্রীর লিখিত আবেদনের প্রেক্ষিতে বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

মঙ্গলবার (২৫ অক্টোবর) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানজিনা শাহরীন বিষয়টি নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী ছাত্রীর লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার মাঘান ইউনিয়নের চৌধুরী তালে হোসেন মিছিলজান একাডেমির প্রধান শিক্ষক সুহেল মিয়া এসএসসি নির্বাচনী পরীক্ষার দুদিন আগে এক ছাত্রীর ইমো নম্বরে প্রশ্ন পাঠান। প্রশ্নের বিনিময়ে ওই ছাত্রীকে তিনি অনৈতিক প্রস্তাব দেন। বিষয়টি জানতে পেরে বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করে। এই ঘটনায়  ওই ছাত্রীর বড় ভাই গত রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি তদন্তের নির্দেশ দেওয়া হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে ইউএনও তানজিনা শাহরিন বলেন, ‘পরীক্ষার দুই দিন আগে প্রশ্ন দিয়ে ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেওয়ায় প্রধান শিক্ষক সুহেল মিয়ার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে সাত দিনের মধ্যে প্রতিবেদন দেওয়ার জন্য একাডেমি সুপারভাইজারকে নির্দেশ দেওয়া হয়েছ। তদন্ত প্রতিবেদন পেলে দুই পক্ষের উপস্থিতিতে শুনানি করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।’ 


সর্বশেষ সংবাদ