কলেজছাত্রীর নগ্ন ভিডিও ভাইরাল, সুইসাইড নোট লিখে আত্মহত্যা

কলেজছাত্রীর আত্মহত্যা
কলেজছাত্রীর আত্মহত্যা  © সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে কয়েক দিন পূর্বে এক কলেজছাত্রীর নগ্ন ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। এরই জের ধরে আত্মহত্যা করেছেন তিনি। বুধবার বিকাল তিনটার দিকে ঘটনাটি ঘটে ভাতগ্রাম ইউনিয়নের সিংজুরী গ্রামে। সুইসাইডের আগে একটি নোট লিখে গেছেন তিনি।

উক্ত ছাত্রী মির্জাপুর মহিলা কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, একই ইউনিয়নের বুড়িহাটি গ্রামের আব্দুর রশিদের ছেলে সুজন (২৪) প্রেমের ফাঁদে ফেলে ছাত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক করেন এবং গোপনে তা ভিডিও করেন। অতঃপর ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় ছাত্রীর কাছ থেকে প্রায় দেড় লাখ টাকা হাতিয়ে নেন। এছাড়া কলেজে যাওয়া আসার পথে আরও টাকার জন্য তাকে মারধর করাসহ নানাভাবে ভয় ও হয়রানি করত। গত পনের দিন আগে ‘লোকাল সাফি’ নামে একটি ফেসবুক আইডি থেকে ওই ভিডিওটি ছড়িয়ে দেয়া হয়। ভিডিওটি ভাইরাল হলে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। বুধবার বিকালে তিনি সুইসাইড় নোট লেখে বসত ঘরে গলায় উড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।  আত্মহত্যার খবর জানাজানি হলে অভিযুক্ত সুজন গা ঢাকা দেন।

আরও পড়ুন: ‘এ বিজয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষার্থীর’

ছাত্রীর বাবা জানান, গত পনের দিন আগে তার মেয়ে কলেজ থেকে ফেরার পথে সিংজুরী ব্রিজের কাছে তাকে আটকিয়ে মারপিট করে সুজন। পরে খবর পেয়ে আমরা সুজনকে আটকে রাখি। ইউপি মেম্বার জাহাঙ্গীর আলম বাদশা এসে সুজনকে সর্তক করে তার বাবা-মার কাছে দিয়ে দেন। কিন্ত তারপরও সুজন তানিয়াকে নানাভাবে ভয়ভীতি ও হুমকি দিতে থাকে।

ছাত্রীর বড় ভাই অভিযোগ করে বলেন, ভিডিও ছাড়ার আগে তার দশম শ্রেণি পড়ুয়া ফুফাতো বোনের কাছে সুজন হুমকি দিয়ে এসএমএস পাঠায়। তাতে সে লেখে ‘(ছাত্রী) এখন বেশি বুঝল, ওর মরণ আছে’। এরপর ‘লোকাল সাফি’ আইডি থেকে ওই ডিডিও ছেড়ে দেয়। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ গিয়ে তানিয়ার মরদেহ থানায় নিয়ে আসে।

সুইসাইড নোট: ‘আমারে তুমরা সবাই মাফ কইরা দিও, আমার জন্য তুমাগো অনেক মান সম্মান নষ্ট হইছে, আমি চাই না তুমাগো আরো মান সম্মান নষ্ট হক। তোমরা জানো না ঐতি কি কি করছে আমার সাথে। আমের জোর কইরা ধর্ষণ করছে। তারপর আমার ছবি তুইলা সেই ছবি দিয়া আমার কাছে থাইক দেড় লাখ টাকার জিনিস নিছে।’

এ ব্যাপারে মির্জাপুর থানা পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, ওই কলেজ ছাত্রী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। একটি সুইসাইড় নোট উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আত্মহত্যার কারণ উদঘাটন করা হবে বলে তিনি জানিয়েছেন।

 


সর্বশেষ সংবাদ