চুরি করা গাছের ডাল মাথায় পড়ে গুরুতর আহত কলেজছাত্রী

জ্যোতি মন্ডল
জ্যোতি মন্ডল  © টিডিসি ফটো

যশোরের অভয়নগর উপজেলার ফুলেরগাতিতে গ্রাম্য রাস্তার সরকারি গাছের ডাল চুরি করে কেটে নেওয়ার সময় উপর থেকে ডাল মাথায় পড়ে গুরুতর আহত হন পথচারী কলেজ ছাত্রী জ্যোতি মন্ডল। মাথায় আঘাত প্রাপ্ত এই ছাত্রী বর্তমানে নিজ বাড়িতে বিনা চিকিৎসায় ধুঁকছেন। 

মেহগনি গাছের ডাল পড়ে মাথায় প্রচুর রক্তক্ষরণ হয় এবং চোখেও মারাত্মক আঘাত পেয়েছেন তিনি। কপালে দেওয়া হয় পাঁচটি সেলাই। তিনি উপজেলার সুন্দলী ইউনিয়নের রাজাপুর গ্রামের মানিক মন্ডলের মেয়ে। সুন্দলী সৈয়দপুর  ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষে পরছেন জ্যোতি।  মেয়ের এমন খারাপ অবস্থা নিয়ে সংকটের মধ্যে দিন পার করছে তার পরিবার। 

আরও পড়ুন: ঢাবি সিন্ডিকেট নির্বাচন: আওয়ামীপন্থী শিক্ষকদের পূর্ণ প্যানেলের জয়

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী পরিবারের সদস্যরা বলেন, গত বৃহস্পতিবার (৮ই সেপ্টেম্বর) আনুমানিক দুইটায় জ্যোতি মন্ডল কলেজ থেকে বাসায় ফিরছিলেন। সুন্দলী ইউনিয়নের ফুলেরগাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে আসলে উপর থেকে মেহগনি গাছের একটি ডাল তার মাথায় পড়ে। অতঃপর গুরুতর আহত হয়ে রাস্তায় ছটফট করতে থাকেন তিনি। তখন রাস্তার পাশে সরকারি গাছের ডাল চুরি করে কেটে নিচ্ছিলেন একই ইউনিয়নের হরিশপুর গ্রামের নারায়ণ সরকারের ছেলে অশোক সরকার ওরফে নাটো।

অভিযোগ আছে মেয়েটি গুরুতর আহত হয়ে রাস্তায় ছটফট করতে থাকলেও  তারা সাহায্যের জন্য এগিয়ে আসেননি। ঘটনাটি দেখে এক স্কুল শিক্ষক আহত ছাত্রীকে উদ্ধার করে বাসায় খবর পাঠান। খবর পেয়ে মেয়েটির বাবা ডাক্তারের কাছে নিয়ে  প্রাথমিক চিকিৎসা করান। আহত ছাত্রীর বাসায় গিয়ে সৈয়দপুর ট্রাস্ট স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ বিশ্বাস খোঁজখবর নেন।

অভিযুক্ত অশোক সরকার ওরফে নাটো সরকারি গাছের ডাল কাটার কথা স্বীকার করে বলেন, টাকার বিনিময়ে দিনমজুর হিসেবে তিনি ফুলেরগাতি গ্রামের চা দোকানী প্রোজিত মল্লিকের নির্দেশে ডাল কেটেছেন। গাছের ডাল প্রোজিত মল্লিকের বাড়িতেই রয়েছে।

কিন্তু চা দোকানী প্রোজিত মল্লিক অবৈধভাবে সরকারি গাছের ডাল কাটার বিষয়টি অস্বীকার করেছেন।


সর্বশেষ সংবাদ