৩৫ প্রত্যাশীদের আলোচনার জন্য ডেকেছেন শেখ সেলিম

শেখ সেলিমের বাসায় ৩৫ প্রত্যাশীরা
শেখ সেলিমের বাসায় ৩৫ প্রত্যাশীরা  © সংগৃহীত

চাকরিতে আবেদনের বয়সীমা বৃদ্ধির দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলনরতদের সাক্ষাতের জন্য ডেকেছেন বাংলাদেশ আওয়ামী লীগের স্থায়ী কমিটির সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

গতকাল সোমবার গোপালগঞ্জের চুঙ্গিপাড়ায় ৩৫ প্রত্যাশীরা শেখ সেলিমের সাথে সাক্ষাৎ করেন। সাক্ষাৎ শেষে আগামী শুক্রবার এ বিষয়ে আলোচনা করতে ৩৫ প্রত্যাশীদের ঢাকার বনানীর বাসায় ডেকেছেন তিনি।

বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন চাকরি প্রত্যাশী যুব প্রজন্মের অন্যতম সমন্বয়ক সাজিদ সেতু ও রবিউল বনি।

আরও পড়ুন: হলের বাথরুমে নিজের গলা কাটলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী

তারা জানান, পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী ১৫ আগস্ট সোমবার চাকরিপ্রত্যাশী যুব প্রজন্মের ২০ সদস্যের প্রতিনিধি দল গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তারা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সেলিম এমপি’র সাথে দেখা করেন। বিস্তারিত আলোচনার জন্য শেখ সেলিম ৩৫ প্রত্যাশীদের আগামী শুক্রবার ঢাকাস্থ বাসভবনে ডেকেছেন।

তারা আরও জানান, আমাদের সাথে আলোচনার সময় শেখ সেলিম বলেন, ব্যাকডেট সিস্টেম দিয়েই তো কোভিড লস কাভার করা হয়েছে। এসময় আমরা ২০১৮ সালে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারের কথা মনে করিয়ে দেই। এই সময় তিনি কিছুটা আশ্চর্যান্বিত হন।

প্রসঙ্গত, ২০১৮ সালের নির্বাচনী ইশতেহারে চাকরিতে আবেদনের বয়সসীমা বৃদ্ধির অঙ্গীকার বাস্তবায়নের দাবি জানিয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে চাকরিপ্রত্যাশী যুব প্রজন্ম বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় গত ৭ আগস্ট তারা ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে প্রেস কনফারেন্স ও শাহবাগ প্রজন্ম চত্ত্বরে জনসমাবেশ আয়োজন করে।


সর্বশেষ সংবাদ