২৪ জন নেবে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, এসএসসি পাসেও আবেদন

২৪ জন নেবে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র
২৪ জন নেবে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র  © সংগৃহীত

নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি বাংলাদেশ লিমিটেডের (এনপিসিবিএল) অধীনে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই বিদ্যুৎকেন্দ্রে সিকিউরিটি অ্যান্ড ফিজিক্যাল প্রোটেকশন সার্ভিস ডিভিশনে ছয় ক্যাটাগরির পদে ২৪ জন পুরুষ কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ৫ মে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত।

১. পদের নাম: ট্রেইনি ইঞ্জিনিয়ার (সিকিউরিটি অ্যান্ড ফিজিক্যাল প্রোটেকশন)
পদসংখ্যা: ১

২. পদের নাম: ট্রেইনি ইঞ্জিনিয়ার (সার্ভার)
পদসংখ্যা: ৫

৩. পদের নাম: ট্রেইনি ইঞ্জিনিয়ার (ইলেকট্রনিকস)
পদসংখ্যা: ১০

৪. পদের নাম: ট্রেইনি ইঞ্জিনিয়ার (সিকিউরিটি অ্যানালাইসিস)
পদসংখ্যা: ৩

৫. পদের নাম: ট্রেইনি সাব–অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (ইলেকট্রনিক মেইনটেন্যান্স)
পদসংখ্যা: ৩

৬. পদের নাম: ট্রেইনি টেকনিক্যাল অ্যাটেনডেন্ট
পদসংখ্যা: ২

বয়স
আবেদনের শেষ তারিখে সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানের জন্য ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

শর্ত
যোগদানকারীকে যোগদানের সময় এ মর্মে অঙ্গীকারনামা দাখিল করতে হবে যে তিনি এনপিসিবিএলে যোগদানের তারিখ থেকে কমপক্ষে ১০ বছর চাকরি করবেন। যদি এনপিসিবিএলে ১০ বছর চাকরি সমাপ্তির আগে স্বেচ্ছায় এনপিসিবিএল ত্যাগ করেন, তবে তিনি এনপিসিবিএল, সরকার বা অন্য যেকোনো কর্তৃপক্ষ কর্তৃক তাঁর জন্য ব্যয়কৃত সমুদয় অর্থ পরিশোধ করতে বাধ্য থাকবেন।

এনপিসিবিএলে যোগদানের সময় যোগদানকারীকে গোপনীয়তা এবং নিরাপত্তাসংক্রান্ত একটি ঘোষণাপত্র দাখিল করতে হবে এবং ঘোষণা মোতাবেক যোগদানকারীকে কোম্পানি বা রাষ্ট্রের বা সরকারের বা কোনো এনপিপির নিরাপত্তার জন্য ক্ষতিকর বলে প্রতীয়মান হলে কর্তৃপক্ষ কোনো ক্ষতিপূরণ ছাড়াই চাকরির অবসানসহ যেকোনো আইনি ব্যবস্থা গ্রহণ করতে পারবে।

আবেদন যেভাবে
এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

আবেদন ফি
প্রত্যেক প্রার্থীকে তাঁর আবেদন নিশ্চিতকরণের জন্য এই ওয়েবসাইটে উল্লেখিত নির্দেশনা অনুসরণ করে যেকোনো টেলিটক নম্বর থেকে এসএমএসের মাধ্যমে অফেরতযোগ্য ৫০০ টাকা পরিশোধ করতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে


সর্বশেষ সংবাদ