১০–১৩তম গ্রেডে সরকারি প্রতিষ্ঠানে ১৭ জনের চাকরির সুযোগ

চাকরি
চাকরি  © সংগৃহীত

বাংলাদেশ ওশানোগ্রাফিক রিসার্চ ইনস্টিটিউট রামু কক্সবাজারের রাজস্ব খাতের অধীন অস্থায়ী পদে জনবল নিয়োগের পুনর্বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ৬ পদে ১৭ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি, ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনের শেষ সময় ১৪ জানুয়ারি।

১. পদের নাম: জিআইএস অ্যানালিস্ট
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ভূতাত্ত্বিক বিজ্ঞান/পরিসংখ্যান/ভূগোল/নগর ও অঞ্চল পরিকল্পনা বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণির স্নাতক (সম্মান) ডিগ্রিসহ জিআইএস ম্যাপিংয়ে অন্যূন দুই বছরের বাস্তব কর্ম অভিজ্ঞতা।
বেতন স্কেল: ১৬,০০০–৩৮,৬৪০ টাকা (গ্রেড–১০)

২. পদের নাম: ডাটা অ্যানালিস্ট
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান/সমাজবিজ্ঞান/ভূগোল/গণিত/নগর ও অঞ্চল পরিকল্পনা বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণির স্নাতক (সম্মান) ডিগ্রিসহ ডাটা প্রসেসিং ও কম্পিউটার পরিচালনায় অন্যূন দুই বছরের বাস্তব কর্ম অভিজ্ঞতা।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

৩. পদের নাম: সাব–অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে সিভিল/ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল/নেভাল আর্কিটেকচার অ্যান্ড মেরিন ইঞ্জিনিয়ারিং বিষয়ে ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমাসহ সংশ্লিষ্ট কাজে অন্যূন তিন বছরের বাস্তব কর্ম অভিজ্ঞতা।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

৪. পদের নাম: নার্স
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজ্ঞান বিভাগে এসএসসি বা সমমান পাসসহ ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি অথবা সরকার কর্তৃক অনুমোদিত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে তিন বছর মেয়াদি ডিপ্লোমা কোর্সে উত্তীর্ণ।
বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)

৫. পদের নাম: কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ৫
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি; কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ, ইংরেজিতে ৩০ শব্দের গতিসহ সংশ্লিষ্ট বিষয়ে স্ট্যান্ডার্ড অ্যাপটিটিউড টেস্টে উত্তীর্ণ হতে হবে।
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)

আরও পড়ুন: সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ে চাকরি, এসএসসি পাসেও আবেদনের সুযোগ

৬. পদের নাম: রিসার্চ অ্যাসিস্ট্যান্ট
পদসংখ্যা: ৮
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞানে অন্যূন দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রিসহ কোনো স্বীকৃত বোর্ড থেকে অন্যূন প্রথম বিভাগে এইচএসসি বা সমমান বা প্রথম বিভাগে এসএসসি বা সমমান পাস।
বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের সরকার নির্ধারিত চাকরির আবেদন ফরম স্বহস্তে পূরণ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ অফিস চলাকালীন সরাসরি, ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে। 

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাপরিচালক, বাংলাদেশ ওশানোগ্রাফিক রিসার্চ ইনস্টিটিউট, লিয়াজোঁ অফিস, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি কমপ্লেক্স (৭ম তলা), আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা–১২০৭।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে


সর্বশেষ সংবাদ