৪৫ জনকে চাকরি দেবে শেকৃবি, আবেদন ২৮ মার্চ থেকে

৪৫ জনকে চাকরি দেবে শেকৃবি
৪৫ জনকে চাকরি দেবে শেকৃবি  © সংগৃহীত

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি)। উচ্চশিক্ষা প্রতিষ্ঠানটি ২৬ ক্যাটাগরিতে ৪৫ পদে কর্মী নেবে। আগ্রহী প্রার্থীদেরকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ করে আবেদন করতে হবে। আবেদন শেষ সময় আগামী ১৪ এপ্রিল পর্যন্ত।

প্রতিষ্ঠানের নাম
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (শেকৃবি)

আবেদনের যোগ্যতা
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে নিয়োগ দেওয়া হবে। এগুলোর বিপরীতে ভিন্ন ভিন্ন যোগ্যতা চাওয়া হয়েছে।

বয়সসীমা
প্রার্থীদের বয়সসীমা ২৫-০৩-২০২০ তারিখে সর্বোচ্চ ৩০ (ত্রিশ) বছর হতে হবে। তবে শুধুমাত্র মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। ব্যাস নিরূপণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আবেদন প্রক্রিয়া
আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ‘রেজিস্ট্রার, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ ‘ এই ঠিকানায় রেজিস্ট্রি ডাকযোগে/কুরিয়ার সার্ভিস/সরাসরি পাঠাতে হবে।

আবেদনের শর্ত
আগামী ২৮-০৩-২০২৩ তারিখ হতে ১৪-০৫-২০২৩ তারিখ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.sau.edu.bd) থেকে দরখাস্তের নির্ধারিত নমুনা ফরম (আবেদন ফরম-১) এবং নিয়োগের জন্য প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা এবং অন্যান্য যোগ্যতা ও শর্তাবলী সংক্রান্ত তথ্যাবলী সংগ্রহ করা যাবে।

দরখাস্ত ফরম যথাযথভাবে পূরণপূর্বক কর্মকর্তা পদের জন্য (ক্রম ১-৬ ০ ২০-২১ পর্যন্ত) জন্য মূল সেটসহ মোট ০৭ (সাত) সেট দরখাস্ত এবং কর্মচারী পদের (ক্রম, ৭-১ ও ২২-২৬ পর্যন্ত) জন্য মূল সেটসহ মোট ০৩ (তিন) সেট দরখাস্ত ১৪-০৫-২০২৩ তারিখ বিকাল ৫:০০ ঘটিকার মধ্যে (সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন ব্যতীত) নিম্নস্বাক্ষরকারীর দপ্তরে (রেজিস্ট্রি ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অথবা ব্যক্তিগতভাবে) পৌঁছাতে হবে।

প্রার্থীত পদের নাম অবশ্যই খামের উপর (ডান দিকে) উল্লেখ করতে হবে। চাকরিরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

395444a6-cf2b-4812-a121-abd9fdf91d4d


সর্বশেষ সংবাদ