বঙ্গবন্ধু মেরিটাইম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষাও পেছাচ্ছে

করোনায় পেছাচ্ছে
করোনায় পেছাচ্ছে  © লোগো

দেশে কোভিড-১৯ সর্বশেষ পরিস্থিতি বিবেচনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষ ভর্তি পরীক্ষাও যথাসময়ে অনুষ্ঠিত হচ্ছে না।

আগামী ৪ ও ৫ জুন দেশের ৪ বিভাগে (ঢাকা, চট্টগ্রাম, রংপুর ও খুলনা) এ ভর্তি পরীক্ষা হওয়ার কথা ছিল। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ সর্বশেষ পরিস্থিতি বিবেচনায় ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক ভর্তি পরীক্ষার দিন-তারিখ ও এ সংক্রান্ত অন্যান্য সকল কর্মসূচি পুন:নির্ধারণ করা হচ্ছে। এ বিষয়ে যথাশিগগির বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে অবহিত করা হবে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের আদেশক্রমে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বলে জানায় রেজিস্ট্রার।

ভর্তি বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আগামী ৪ জুন সকাল ১০টায় ফ্যাকাল্টি অব মেরিটাইম গভর্ন্যান্স বিভাগের পরীক্ষার মাধ্যমে এই বিশ্ববিদ্যালয়ে ভর্তি যুদ্ধ শুরু হওয়ার কথা ছিল। পরে ওইদিনই বিকেল সাড়ে ৩টায় ফ্যাকাল্টি অব শিপিং অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে ভর্তি বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল।

আর ৫ জুন সকাল ১০টা ফ্যাকাল্টি অব আর্থ এন্ড ওশান সায়েন্স ও বিকাল সাড়ে ৩টায় ফ্যাকাল্টি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এদিকে, সম্প্রতি ভর্তি পরীক্ষার দিন-তারিখ পুন:নির্ধারণ করা হলেও প্রাথমিকভাবে আবেদন থেকে চূড়ান্তভাবে অংশ নেওয়া পরীক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে (www.applyonline.bsmrmu.edu.bd) তালিকাটি রয়েছে।

ভর্তি পরীক্ষার পুন:নির্ধারণ সংক্রান্ত বিজ্ঞপ্তি


সর্বশেষ সংবাদ