বিইউপিতে ভর্তি আবেদনের সুযোগ শেষ হচ্ছে আজ

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস
বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস  © ফাইল ছবি

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া আজ বৃহস্পতিবার (৪ জানুয়ারি) শেষ হচ্ছে। আগামী ১৯ ও ২০ জানুয়ারি এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। চলতি শিক্ষাবর্ষে বিউপির মাধ্যমে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে।

বিইউপি থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা গেছে। আগামী ১৯ জানুয়ারি সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী আর্টস ও সোশ্যাল সায়েন্স অনুষদের ভর্তি পরীক্ষা হবে। বেলা ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নেওয়া হবে সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক অনুষদের ভর্তি পরীক্ষা।

পরদিন ২০ জানুয়ারি সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত হবে সায়েন্স ও টেকনোলজি অনুষদের ভর্তি পরীক্ষা। বিজনেস স্টাডিজ অনুষদের ভর্তি পরীক্ষা হবে একই দিন বেলা ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। এর আগে ৭ জানুয়ারি ভর্তি পরীক্ষার জন্য যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

আরো পড়ুন: চবির ভর্তি আবেদন শুরু দুপুরে, শর্ত সাপেক্ষে সেকেন্ড টাইম

বিইউপির ভর্তি আবেদন গত ১৭ ডিসেম্বর শুরু হয়েছিলে। আগামী ১৪ জানুয়ারি থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা। পরীক্ষা শেষে ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করা হবে আগামী ২৩ জানুয়ারি। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।


সর্বশেষ সংবাদ