কারিগরি বোর্ডের মঙ্গলবারের দুই পরীক্ষা স্থগিত

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড
বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড  © টিডিসি ফটো

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের দু’টি পরীক্ষা স্থগিত করা হয়েছে। দেশে চলমান ঘূর্ণিঝড় রিমালের কারণে এসব পরীক্ষা স্থগিত করা হয়েছে। সোমবার (২৭ মে) কারিগরি শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. কেপায়েত উল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, চলমান ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ও ডিপ্লোমা-ইন-ট্যুরিজম এন্ড হসপিটালিটি শিক্ষাক্রমের ২৮ মে তারিখে অনুষ্ঠিতব্য সকল পরীক্ষা ঘূর্ণিঝড় রিমালের কারণে স্থগিত ঘোষণা করা হলো। পরবর্তী পরীক্ষাসমূহ যথারীতি চলমান থাকবে।

আরও পড়ুন: সরকারের দ্বিগুণ বাজেটেও শিক্ষার্থী কমছে কারিগরি শিক্ষায়

এছাড়াও স্থগিতকৃত পরীক্ষার সময়সূচি পরবর্তী বিজ্ঞপ্তির মাধ্যমে অবহিত করা হবে বলেও জানানো হয়েছে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের একই বিজ্ঞপ্তিতে।

প্রসঙ্গত, ঘূর্ণিঝড় রিমাল রবিবার (২৭ মে) রাত ৮টার দিকে মোংলার দক্ষিণ-পশ্চিম দিক দিয়ে পশ্চিমবঙ্গ উপকূল ও বাংলাদেশের খেপুপাড়া উপকূল অতিক্রম শুরু করে। এই ঘূর্ণিঝড়ের প্রভাবে সাতক্ষীরা, খুলনা, বাগেরহাট, পটুয়াখালী, বরগুনাসহ উপকূলের বিভিন্ন জেলায় ঝোড়ো হাওয়া বয়ে যায়। বাতাসের গতিবেগ ছিল ঘণ্টায় ৯০ থেকে ১২০ কিলোমিটার। এর প্রভাবে বিভিন্ন এলাকায় জলোচ্ছ্বাসের সৃষ্টি হয়।


সর্বশেষ সংবাদ