রাবির সেভ আওয়ার সোসাইটির নেতৃত্বে ইব্রাহীম ও মারুফ

সভাপতি ও সম্পাদক
সভাপতি ও সম্পাদক   © টিডিসি ফটো

ব্যাংকিং ও ইন্সুইরেন্স বিভাগের শিক্ষার্থী ইব্রাহিম খলিলকে সভাপতি ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মারুফ হাসানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেভ আওয়ার সোসাইটি।

সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা সমাজ কর্ম বিভাগের অধ্যাপক ড. গোলাম কিবরিয়া ফেরদৌস।

এসময় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম. তারেক নূরসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সংগঠক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ১০ ঘন্টার সংঘর্ষে ঢাকা কলেজের তিন শতাধিক শিক্ষার্থী আহত

কমিটির অন্য সদস্যদের মধ্যে রয়েছেন- সহ-সভাপতি আবু সাঈদ সজল, আবু বকর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক উৎপাল চন্দ্র পাল,যুগ্ম-সাধারণ সম্পাদক ইনামুল হক ও ইসরাত জাহান রিপা, অর্থ সম্পাদক জারিন তাসনিম, প্রচার সম্পাদক মোবাশ্বির রহমান, সহ-প্রচার সম্পাদক প্রসেনজিৎ।

‘সেভ আওয়ার সোসাইটি’ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। প্রতিষ্ঠার পর থেকে দেশের বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে বাল্যবিবাহ, যৌন নিপীড়ন,সাইবার বুলিং, মাদক ও ইন্টারনেট আসক্তি বিষয়ক জরিপ পরিচালনা করার পাশাপাশি যৌন নিপীড়নের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টি ও শিক্ষা প্রতিষ্ঠানে নিরাপদ পরিবেশ তৈরির মাধ্যমে নারী শিক্ষার্থীদের সুরক্ষামূলক প্রশিক্ষণ প্রদান করে আসছে।


সর্বশেষ সংবাদ