ঢাবি ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের নবীন বরণ-বিদায়

ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের নবীন বরণ
ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের নবীন বরণ  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের ১৫তম ব্যাচের নবীন বরণ, ১০ম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১৫ মার্চ) ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ বাহাউদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ইউজিসি অধ্যাপক ড. ফকরুল আলম ও কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবদুল বাছির ও পিএইচপি ফ্যামেলির চেয়ারম্যান আলহাজ সুফি মোহাম্মদ মিজানুর রহমান।

এতে স্বাগত বক্তব্য রাখেন অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান। বিভাগ পরিচিতি তুলে ধরেন অধ্যাপক ড. তারিক জিয়াউর রহমান সিরাজী।

আরও পড়ুন: একই প্যাকেজ আবার কিনলে অব্যবহৃত ডাটা ফেরত পাওয়া যাবে

ছাত্র উপদেষ্টা ড. মোহাম্মদ আহসানুল হাদীর সঞ্চালনায় নবীন শিক্ষার্থীদের মধ্যে ছুমাইয়া আক্তার ও মো. রিয়াদ শেখ এবং বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন বাদল মিয়া ও রুনা আক্তার।

অতিথিবৃন্দ নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের স্বাগত ও শুভেচ্ছা জানান এবং বিদায়ী শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবনের সাফল্য কামনা করেন। তারা শিক্ষার্থীদের বিনয়ী, যোগ্য ও সুনাগরিক হিসেবে গড়ে উঠে সমাজ, দেশ ও জাতির সেবা করার আহ্বান জানান।

এর আগে বিভাগীয় শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে অপরাজেয় বাংলার পাদদেশ থেকে ছাত্র-শিক্ষক কেন্দ্র পর্যন্ত এক আনন্দ র‌্যালি বের করা হয়। অনুষ্ঠানের ২য় পর্বে বিভাগীয় শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


সর্বশেষ সংবাদ