চবির ভৈরব স্টুডেন্ট'স অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন

সভাপতি - সাধারন সম্পাদক
সভাপতি - সাধারন সম্পাদক  © টিডিসি ফটো

সাংগঠনিক গতিশীলতা অব্যাহত রাখতে আগামী এক বছরের জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ভৈরব স্টুডেন্ট'স অ্যাসোসিয়েশন এর কমিটি ঘোষণা করা করেন। এতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী মনির হোসেনকে সভাপতি ও লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী কাজী রোমানকে সাধারণ সম্পাদক করে ৩৭ জনের সদস্য বিশিষ্ট পূণাঙ্গ কমিটি ঘোষণা করেন। 

গত রবিবার (১৫সেপ্টেম্বর)  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ক্লাবে পদার্থবিদ্যা বিভাগের বিভাগীয় প্রধান ও সংগঠনের   উপদেষ্টা  প্রফেসর ড.মো. রফিকুল ইসলাম এই কমিটি ঘোষণা করেছেন। 

কমিটিতে শাহিদা জাহান সেতু ও পাপ্পু দাসকে সহ সভাপতি ও মো মিশেল, মো: সানাউল্লাহ,  ইলমা বেগম, মেহজাবিন ইমা, শরৎ লাল,ইসরাত জাহান অর্পা,রাইসা আক্তার রত্না,সওগাত শারমিন সেতু,কৌশিক বিশ্বাস,আকরাম হোসাইনকে যগ্ম সাধারণ সম্পাদক, রাজীব মিয়াকে সাংগঠনিক সম্পাদক,ফজলে রাব্বিকে অর্থ-সম্পাদক ও তাব্বাসুম কাউসার জেরিনকে ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব দেন। 

এর আগে গত ৭ই জুলাই রবিবার চট্টগ্রাম নগরীর রোদেলা বিকাল রেস্টুরেন্টে আয়োজিত এক বার্ষিক সভায় ৪ সদস্য বিশিষ্ট  ২০২৪-২৫ কার্যকরী কমিটি গঠন করা হয়। সে-সময় বলা হয় দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। সভায় উপস্থিত ছিলেন ভৈরব সমিতি  চট্টগ্রাম এর  সাধারণ সম্পাদক, ভৈরব স্টুডেন্ট'স অ্যাসোসিয়েশনের  উপদেষ্টা ও চট্টগ্রাম বন্দরের ইন্সপেক্টর আহমেদ সোহেল।

আরও পড়ুন: অভিজ্ঞতা ছাড়াই চাকরি দিচ্ছে এসিআই, থাকছে বিদেশ ভ্রমণের সুযোগ

আরও উপস্থিত ছিলেন  ভৈরব সমিতি চট্টগ্রামের সাহিত্য বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ কাস্টমসের কাস্টমস অফিসার  তারিকুজ্জামান পলিন,  জাতীয় নিরাপত্তা সংস্থার ডেপুটি ডিরেক্টর  রফিকুল ইসলাম,  ভৈরব সমিতি চট্টগ্রামের সহ সভাপতি  নবী হোসেন,  ইন্সপেক্টর অফ ট্যাক্সেস  জাকারিয়া হোসেন,  মো:গোলাম রাব্বানীসহ প্রমুখ।

এ বিষয়ে নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক মো মিশেল দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, কয়েক শতাধিক শিক্ষার্থীদের নিয়ে গঠিত এই সংগঠন বরাবরই তাদের সক্ষমতা, সচলতার প্রমাণ দিয়েছে। বিভিন্নভাবে সামাজিক, মানবিক ও বিশ্ববিদ্যালয়ের নানা কার্যক্রমে এই সংগঠনের অংশগ্রহণ সবসময়ই প্রশংসা কুড়িয়েছে। এই ছন্দ বজায় রাখতে ২০২৩-২৪ কার্যকরী কমিটির কার্যকাল সমাপ্ত হওয়ায় একটি বার্ষিক সভার আয়োজন করে  নতুন কমিটি ঘোষণা করা হয়। অতীতের মতো শিক্ষার্থীদের মাঝে সাংগঠনিক ভ্রাতৃত্বতা ও পারস্পরিক মেলবন্ধন বজায় রাখতে এই সংগঠন কাজ করবে।


সর্বশেষ সংবাদ