রাবির নরসিংদী জেলা সমিতির নেতৃত্বে সাইদুল-সামি

সাইদুল ইসলাম আকাশ ও আদনান সামি
সাইদুল ইসলাম আকাশ ও আদনান সামি   © সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নরসিংদী জেলা সমিতির ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৮-১৯ সেশনের  সাইদুল ইসলাম আকাশকে সভাপতি ও পদার্থবিজ্ঞান বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী আদনান সামিকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সংগঠনটির উপদেষ্টা ও গণিত বিভাগের অধ্যাপক জুলফিকার আলী, নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক মোস্তফা কামাল আকন্দ ও ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক মাহবুবুল কবির এ কমিটির অনুমোদন দেন। 

কমিটিতে মনোনীত অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি হুমায়ুন, লিমন গাজী, নাজমুল আফ্রাদ, মাহবুব আলম সৈকত, তাসলিমা আক্তার, সোহাগ সরকার, আফজাল বিন হারুন, রেদোয়ান মৃধা ও মমতাজ। যুগ্ম-সাধারণ সম্পাদক শাহরী আলিফ, সোয়াদ মোল্লা ও শ্রাবণ আহমেদ মাসুম, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাছান,সোনিয়া রহমান, আল-আমিন রিজভী, কোষাধ্যক্ষ  সৌরভ, উপ-কোষাধ্যক্ষ দিদার, প্রচার সম্পাদক আশিক, উপ-প্রচার সম্পাদক রেদোয়ান আহমেদ।

দপ্তর সম্পাদক সবুজ আহমেদ শুভ, উপ-দপ্তর সম্পাদক সাদিয়া সুলতানা, ধর্ম-বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, শিক্ষাবিষয়ক সম্পাদক সামিউল সিফাত, উপ-শিক্ষা-বিষয়ক সম্পাদক শেখ মুস্তাকিন মাহিন ও ক্রিড়া-বিষয়ক সম্পাদক সাইজিদ, ছাত্রী-বিষয়ক সম্পাদক সম্পাদক সুমাইয়া আফরোজ শিমু, উপ-ছাত্রীবিষয়ক সম্পাদক ফাতেমা ইসলাম রনি, সংস্কৃতি-বিষয়ক সম্পাদক সামিহা অর্ণা, উপ-সংস্কৃতি-বিষয়ক সম্পাদক জয়িতা জাহান বর্ষা। 

এছাড়া নির্বাহী সদস্য হিসেবে আছেন সিয়াম, রকিব হাসান, ফাহিম মুনতাসীর, আফ্রিদি শুভ, দ্বীন ইসলাম, ইয়াসিন আরাফাত, সাহাদাত, আবু সুফিয়ান, সাকিবুল হাসান ও সাব্বির।


সর্বশেষ সংবাদ