সিট বাণিজ্য করা ছাত্রলীগের কাজ নয়: সাদ্দাম

ছাত্রলীগ সভাপতি সাদ্দাম।
ছাত্রলীগ সভাপতি সাদ্দাম।   © টিডিসি ফটো

ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, "আমরা অনেক সময় পত্রিকার পাতা খুললেই ছাত্রলীগের সিট বাণিজ্যের কথা দেখি। অনেক সময় দেখা যায়, প্রশ্নফাঁসের সঙ্গে জড়িত আছে, অনৈতিক কর্মকাণ্ডের সাথে যুক্ত হচ্ছে। ছাত্রলীগের রাজনীতির সাথে যারা জড়িত, তাদের কাছ থেকে আমরা এসব প্রত্যাশা করি না।"

সোমবার (১৮ সেপ্টেম্বর) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২৬তম বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে এ কথা বলেন তিনি।  

উদ্বোধনী বক্তব্যে আরও বলেন, "অনৈতিক কর্মকাণ্ড যারা করছে তাদের সাথে লড়াই করাই ছাত্রলীগের কাজ। আমরা জানি, পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে আবাসন সংকট রয়েছে। এই সংকটকে পুঁজি করে রাজনীতি করা বাংলাদেশ ছাত্রলীগের কাজ নয়; বরং সাধারণ শিক্ষার্থীদের সমস্যার সমাধান করাই আমাদের রাজনৈতিক দায়িত্ব।"

সম্মেলনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান, জয়পুরহাট-২ আসনের এমপি ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন প্রমূখ।

প্রসঙ্গত, রাবি ছাত্রলীগের ২৫তম সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১৬ সালের ৮ ডিসেম্বর। পরে ১১ ডিসেম্বর গোলাম কিবরিয়াকে সভাপতি ও ফয়সাল আহমেদ রুনুকে সাধারণ সম্পাদক করে রাবি ছাত্রলীগের ১৩ সদস্যের প্রাথমিক কমিটি ঘোষণা করা হয়। এর প্রায় ৭ বছর পর আজ ২৬তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।


সর্বশেষ সংবাদ