রাবি ক্যাম্পাস থেকে নিখোঁজ সাকিবের সন্ধান মিলেছে ঢাকায়

সাকিব শাহরিয়ার
সাকিব শাহরিয়ার  © ফাইল ছবি

চাঁদরাতে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাস থেকে নিখোঁজ হওয়া ইংরেজি বিভাগের শিক্ষার্থী সাকিব শাহরিয়ারের সন্ধান মিলেছে ঢাকায়। আজ রবিবার (২৩ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন সাকিব শাহরিয়ারের বাবা মোখলেছুর রহমান। 

তিনি জানান, গতকাল শনিবার রাতে একটি নম্বর থেকে সাকিব আমাকে ফোন করেন। সে বাড়ি আসতে চায় এবং আমাকে টাকা পাঠাতে বলে। এমন সময়ে ঢাকায় থাকা আমাদের কয়েকজন রিলেটিভকে জানালে, ওরা সাকিবের সন্ধান পায়। বর্তমানে সে ঢাকায় তার খালার বাসায় অবস্থান করছে।

জানা গেছে, কিছুটা মানসিক অস্থিরতার মধ্যে দিন অতিবাহিত করছিল সাকিব শাহরিয়ার। তবে ঠিক কি কারণে কাউকে না জানিয়ে এভাবে সে নিখোঁজ হয়েছিল তা জানা যায়নি। 

পারিবারিকভাবে তাদের মধ্যে কোনো সমস্যা চলছে কিনা এমন প্রশ্নের জবাবে সাকিব শাহরিয়ারের বাবা বলেন, এমন কোনো সমস্যা নেই। আমরা এখন ঢাকায় যাচ্ছি, ওর সঙ্গে কথা বলেই বিস্তারিত হয়তো জানতে পারবো এবং আপনাদের জানাতে পারবো।

এদিকে মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের একজন ছাত্র নিখোঁজের বিষয়ে তার মামা থানায় একটি জিডি করেছিলেন। পরে ওই ছেলেকে পাওয়া গেছে বলে তিনি জিডি তুলে নেন।

সাকিব শাহরিয়ার রাজশাহী বিশ্ববিদ্যালয় ইংরেজি বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন মির্জাপুর এলাকায় ইসলাম টাওয়ারের পাশেই একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। রাজশাহী বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন সাকিব। 

গত শুক্রবার (২১ এপ্রিল) রাত ১০টা ২০ মিনিটে সাকিব শাহরিয়ার রাবি সংলগ্ন বিনোদপুর এলাকার সেই বাসা থেকে বের হন, এরপর আর ফিরে আসেনি। বের হওয়ার সময় ঝিনাইদহ জেলা সমিতির একটি টি-শার্ট পরেছিলেন এবং তার ব্যক্তিগত মুঠোফোনটিও বাসায় রেখে যান বলে জানিয়েছিলেন সাকিব শাহরিয়ারের বাবা মোখলেছুর রহমান। এরপর থানা এ ঘটনায় একটি জিডি করা হয়।


সর্বশেষ সংবাদ