তর্ক থেকে মারামারিতে জড়ালেন চবির দুই কর্মচারী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দুই কর্মচারীর মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। সোমবার (১০ এপ্রিল) বিকেলে বিশ্ববিদ্যালয়ের স্মরণ চত্বর (জিরো পয়েন্ট) এলাকায় পাওনা টাকাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। তারা দুজন হলেন সোহরাওয়ার্দী হলের প্রহরী নান্নু গাজি ও গবেষণা ইন্সটিটিউটের রাশেদুল ইসলাম।

জানা গেছে, নান্নু গাজি জিরো পয়েন্টে মোটরসাইকেল থামিয়ে রাশেদের কাছে পাওনা টাকা চান। এ নিয়ে দুজনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাশেদ গাজির মোটরসাইকেলে লাথি মারেন। এরপর দুজনের প্রথমে হাতাহাতি ও পরে মারামারি হয়। এ ঘটনায় দুজন পাল্টাপাল্টি অভিযোগ করছেন।

নান্নু গাজি বলেন, আমি রাশেদের কাছ থেকে পাওনা টাকা চাইলে আমার সঙ্গে তর্কাতর্কি শুরু করে দেয়। এক পর্যায়ে দোকান থেকে রড বের করে আঘাত করে। আমি মোটরসাইকেলে থাকায় কিছু করতে পারিনি। হাত দিয়ে ঠেকাতে আঘাত লেগেছে। পরে মেডিকেল সেন্টার থেকে চিকিৎসা নিয়েছি।

রাশেদ চৌধুরী বলেন, আমি উনাকে মারিনি। উনিই আমাকে মেরেছেন। উনি আমার কাছ থেকে পাওনা টাকা চাইলে বলি যে মেয়ের অপারেশন হইছে। তাছাড়া ঈদকে সামনে রেখে টানাপড়েনে পড়ে গেছি। কীভাবে টাকা দেব? একথা বলার পর চাবির শিকলের সঙ্গে থাকা ছুড়ির মতো জিনিস দিয়ে হাতে আঘাত করেছে। আমি মেডিকেল থেকে চিকিৎসা নিয়েছি।


সর্বশেষ সংবাদ