গলায় ফাঁস নেওয়া চবির সেই ছাত্রী মারা গেছেন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা চেষ্টা করা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সেই ছাত্রী মারা গেছেন। আত্মহত্যা চেষ্টার পর তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকদের ধারণা, তিনি আগেই মারা গেছেন।

শনিবার (০৮ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোহাম্মদ নুরুল আজিম সিকদার দ্যা ডেইলি ক্যাম্পাসকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এদিন বিকেল ৫টার দিকে ওই ছাত্রীর আত্মহত্যা চেষ্টার বিষয়টি জানাজানি হয়। বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হলের ২১০ নম্বর কক্ষে এই ঘটনা ঘটে। তিনি বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্রী। তার বাড়ি লালমনিরহাট সদরে।

আরও পড়ুন: ফেসবুক পোস্ট দিয়ে জাবির হলে ছাত্রের আত্মহত্যা

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, এদিন বিকেলে ওই ছাত্রীর স্বামী ক্যাম্পাসে এসে তাকে ফোন দিচ্ছিলেন। দীর্ঘসময় ফোনে কোনো সাড়া না পেয়ে তিনি কর্তব্যরত হলের গার্ডদের নিয়ে রুমে আসেন। রুমের ছিটকিনি ভেতর থেকে আটকানো ছিল। পরে রুম খুলে ওই ছাত্রীকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

এসময় শিক্ষার্থীরা অ্যাম্বুলেন্সের জন্য কল করেন। কিন্তু অ্যাম্বুলেন্স শহরে থাকায় আসতে ৩০ মিনিট দেরি হয়। পরে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠিয়ে দেয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারের প্রধান চিকিৎসক অফিসার ডা. আবু তৈয়ব বলেন, তাকে উদ্ধারের পর আমরা তার অবস্থা খুব একটা ভালো দেখিনি। পরে আশঙ্কাজনক থাকায় চট্টগ্রাম মেডিকেলে তাকে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ