ক্যাম্পাসেই ছিনতাইয়ের শিকার ঢাবি শিক্ষার্থী 

ঢাকা বিশ্ববিদ্যালয়
ঢাকা বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ক্যাম্পাসের ভিতরে ছিনতাইয়ের কবলে পড়ছেন বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের ২৪তম ব্যাচের মায়মুনা আক্তার ইসলিকা। গতকাল মঙ্গলবার (২১ মার্চ) রাত ১১ টায় বিশ্ববিদ্যালয়ের গণিত ভবনের সামনে মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটে। 

ভুক্তভোগী শিক্ষার্থী ইসলিকা জানান, রাত ১১ টায় ধানমণ্ডি থেকে হলের উদ্দেশ্যে আসছিলাম। এমন সময় দুজন যুবক বাইকে এসে ফোন টান দিয়ে নিয়ে যায়। তাৎক্ষণিক আমি রিকশা থেকে পড়ে যাই এবং হাতে ও পায়ে মারাত্মকভাবে আহত হই। রিকশা থেকে পড়ে আহত হওয়ায় বাইকের নাম্বার প্লেট দেখতে পাইনি ছিনতাইকারীরা আমাদের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে ফলো করে আসছিল।

জানা গেছে, ইসলিকা মোবাইলটি ফেরত পাওয়ার জন্য ইতোমধ্যে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেছেন। তার মোবাইলের মডেল হলো Redmi note 8 pro. মোবাইলের আইএমই নম্বর হলো 866498046159454, 866498046159462. সেই সাথে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে সিসি টিভি ফুটেজ দেখার আবেদন করেছেন। 

শাহবাগ থানার ডিউটি অফিসার মো. বেলায়েত হোসেন দ্যা ডেইলিকে বলেন, ওনারা রাতে এসে ফোন হারানোর জিডি করেছে। তবে অভিযোগ দায়ের করেনি। আমি ডিউটিরত ছিলাম। এখন এই সাধারণ ডায়েরিটির তদন্তের দায়িত্বে আরেকজনকে দেওয়া হবে। তিনি এ বিষয়টি দেখবেন। আশা করি, ফোনটি পাওয়া যাবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ. কে. এম. গোলাম রব্বানী দ্যা ডেইলি ক্যাম্পাস জানান, অভিযোগটি শুনেছি। আইন প্রয়োগকারী সংস্থা ব্যবস্থা নিবে। আমরা তাদেরকে খোঁজে বের করার জন্য দায়িত্ব দিব। আর সে যদি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হয়, তাহলে বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে। আর যেহেতু সিসি টিভি ফুটেজ দেখার জন্য আবেদন করেছে, দ্রুত তাকে সিসি টিভি ফুটেজ দেখার ব্যবস্থা করে দেওয়া হবে।


সর্বশেষ সংবাদ