জাবিতে চার পদে নতুন মুখ

  © টিডিসি ফটো

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গুরুত্বপূর্ণ চার পদে নতুন  নিয়োগ দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের চুক্তিভিত্তিক রেজিস্ট্রার রহিমা কানিজ স্বাক্ষরিত পৃথক চারটি অফিস আদেশ থেকে এ তথ্য  জানা যায়। 

অফিস আদেশগুলোতে বলা হয়েছে, বিজ্ঞান কারখানার ভারপ্রাপ্ত  শিক্ষক অধ্যাপক ড. মো. সালাহউদ্দিন-এর জায়গায় রসায়ন বিভাগের অধ্যাপক ড. সুবর্ণা কর্মকারকে, শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. মুহাম্মদ ছায়েদুর রহমান-এর স্থলে নগর অঞ্চল ও পরিকল্পনা বিভাগের সহযোগী অধ্যাপক ড. আফসানা হককে, ইনস্টিটিউশনাল কোয়ালাটি এ্যাপ্সুরেন্স সেলের (আইকিউএসি)  পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মোস্তফা ফিরোজ-এর স্থলে পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সৈয়দ হাফিজুর রহমানকে এবং ওয়াজেদ মিয়া বিজ্ঞান গবেষণা কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. এ এ মামুন-এর স্থলে রসায়ন বিভাগের অধ্যাপক ড. কৌশিক সাহাকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উক্ত পদগুলোতে নিয়োগ দেওয়া হয়েছে। 

এছাড়াও উক্ত পদগুলোতে বর্তমানে দায়িত্বে থাকা শিক্ষকদের অনুরোধের প্রেক্ষিতে তাদেরকে অব্যহতি দেওয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। 


সর্বশেষ সংবাদ