সড়কে ঝরল ঢাবি শিক্ষার্থীর প্রাণ

ঢাবি লোগো ও মো. মাহির শাহরিয়ার
ঢাবি লোগো ও মো. মাহির শাহরিয়ার  © টিডিসি ফটো

সড়ক দুর্ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মো. মাহির শাহরিয়ার নিহত হয়েছেন। রোববার (৮ জানুয়ারি) সিলেট ক্যান্টনমেন্ট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত শাহরিয়ার মাস্টার দা সূর্য সেন হলের আবাসিক শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি গাজীপুরের রাজেন্দ্রপুরে। তিনি ২০২০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। 

শাহরিয়ারের বন্ধু মো. ইমরান হোসাইন জানান, রোববার একটি মোটরসাইকেলে শাহরিয়ার এবং আরেকজন যাচ্ছিলেন। এ সময় ক্যান্টনমেন্ট এলাকায় একটি বাসকে ওভারটেক করতে যায় সে। বাসটি ডান দিকে চাপ দিলে মোটরসাইকেলটি বাসের সাথে ধাক্কা খায়। তখন নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন শাহরিয়ার ও তার সাথে থাকা আরেকজন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শাহরিয়ারকে মৃত ঘোষণা করেন। শাহরিয়ারের সাথে থাকা অপরজনের অবস্থাও আশঙ্কাজনক।

এদিকে শাহরিয়ারের মৃত্যুতে ঢাবি পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই তাকে নিয়ে স্ট্যাটস দিচ্ছেন।

শাহরিয়ারের শুভাকাঙ্ক্ষীরা বলছেন, তিনি অত্যন্ত শান্ত ও ঠান্ডা মেজাজের ছিলেন। এত অল্প সময়ে চলে যাওয়ার বিষয়টি মানতে পারছেন না।

আরেকজন জানান, আমার জীবনে শাহরিয়ারের অবদান কখনোই বলে শেষ করা যাবে না। মানুষ হিসেবে সে অসাধারণ ছিল। নগর জীবন খুবই খারাপ জায়গা, প্রিয়জন হারানোর শোক প্রকাশের জায়গাটুকু নেই।


সর্বশেষ সংবাদ