আলোকসজ্জা নিষেধ করেছি, খেলা দেখার বিষয়ে নয়: ঢাবি ভিসি

  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখার বিষয়ে ঢাবি উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান বলেছেন, আমরা আজকের জন্য আলোকসজ্জাটা নিষেধ করেছি। খেলা দেখার বিষয়ে নিষেধ করিনি।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাত ১১ টা ৪৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দ্যা ডেইলি ক্যাম্পাসকে এ তথ্যটি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. আখতারুজ্জামান বলেন, আমি ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোসজ্জাটা বন্ধ রাখতে বলেছি। খেলা দেখা বন্ধ করার বিষয়ে নিষেধ করিনি। 

তিনি আরও জানান, তারা আলোকসজ্জা করতে পারবে ১৫ তারিখ ও ১৬ তারিখ। কিন্তু ১৪ ই আমাদের বিশ্ববিদ্যালয়ে কোনো আলোকসজ্জা করবো না।

খেলা দেখার বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, এটা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেন এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে যোগাযোগ করেন। তারা সঠিক তথ্য বলতে পারবে।

আরও পড়ুন: ছাত্রলীগের মারামারির খবর সংগ্রহে গিয়ে নিজেই মারধরের শিকার

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী জানান, খেলা দেখার আয়োজন তো ছাত্র সংগঠন করেছে। বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত না। আমি যে সর্বশেষ সংবাদ পেয়েছি, একটু সীমিত সাউন্ডে খেলা দেখানো হবে।

উল্লেখ্য, নগদের অর্থায়নে ও বাংলাদেশ ছাত্রলীগের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি, স্বোপার্জিত স্বাধীনতা ও হাজী মুহম্মদ মুহসীন হল মাঠে বড় পর্দায় খেলা আয়োজন করা হয়।


সর্বশেষ সংবাদ