প্রক্সি দিতে গিয়ে এবার চবি ছাত্র আটক

ওমরগনি এমইএস ইউনিভার্সিটি কলেজ
ওমরগনি এমইএস ইউনিভার্সিটি কলেজ  © ফাইল ছবি

টাকার বিনিময়ে অন্যের হয়ে পরীক্ষা দিতে এসে আটক হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক সাবেক ছাত্র। সোহাগ হোসেন নামের ওই যুবক নিজেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইনস্যুরেন্স বিভাগের প্রাক্তন শিক্ষার্থী বলে দাবি করেছেন। আজ সোমবার (১২ সেপ্টেম্বর) চট্টগ্রাম সরকারি মহিলা কলেজ কেন্দ্রে তিনি ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষা দিতে আসেন। মূল পরীক্ষার্থীর ছবির সঙ্গে চেহারার মিল না থাকায় তাকে আটক করা হয়।

সোহাগ ওমরগনি এমইএস ইউনিভার্সিটি কলেজের ডিগ্রির শিক্ষার্থী মোহাইম আজম চৌধুরীর হয়ে পরীক্ষা দিতে আসেন। মোহাইমের পরীক্ষার কেন্দ্র পড়েছিল চট্টগ্রাম সরকারি মহিলা কলেজে। বিষয়টি নিশ্চিত করেছেন মহিলা কলেজের উপাধ্যক্ষ সালমা রহমান। তিনি বলেন, আজ ডিগ্রি তৃতীয় বর্ষের হিসাববিজ্ঞান পঞ্চম পত্রের পরীক্ষা ছিল। ছবির সঙ্গে সোহাগের চেহারার মিল না থাকার কারণে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। সোহাগ টাকার বিনিময়ে পরীক্ষা দিতে আসার বিষয়টি স্বীকার করেছেন।

সালমা রহমান জানান, সোহাগের বিষয়ে খুলশী থানায় সাধারণ ডায়েরি করা হচ্ছে। মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। এ ছাড়া মোহাইম আজম চৌধুরীকে হিসাববিজ্ঞান পঞ্চম পত্রের পরীক্ষা থেকে এক্সপেল (বহিষ্কার) করা হয়েছে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, এ ঘটনায় রাতে কলেজের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি হয়েছে।


সর্বশেষ সংবাদ