জাতীয় পর্যায়ে সেরা উপস্থাপনার পুরস্কার পেলেন কলেজছাত্রী স্বর্ণালী

স্বর্ণালী আক্তার
স্বর্ণালী আক্তার  © টিডিসি ফটো

বাংলা ভাষা উপস্থাপনায় জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জন করেছেন নেত্রকোণা সরকারি কলেজছাত্রী স্বর্ণালী আক্তার। তিনি ছোটবেলা থেকেই উপস্থাপনা আর আবৃত্তির প্রতি ছিলেন গভীর মনোযোগী। গ্রামের স্কুলে পড়ার সময় থেকে আবৃত্তি চার্চা শুরু স্বর্ণালীর।

স্বর্ণালী কলেজের অনার্স ৪র্থ বর্ষের বাংলা বিভাগের ছাত্রী। একইসঙ্গে তিনি রোভার স্কাউট গ্রুপের গার্ল ইন রোভার ইউনিটের সিনিয়র রোভার মেট।

গত ৩১ জানুয়ারি বাংলাদেশ স্কাউটসের স্পেশাল ইভেন্টস বিভাগের পরিচালনায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে কাব, স্কাউট, রোভার স্কাউটদের জাতীয় প্রতিভা অন্বেষণ-২০২৪ এর জাতীয় পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এ প্রতিযোগিতায় ১৩টি অঞ্চল থেকে অংশগ্রহণকারীরা সংগীত, নৃত্য, কেরাত, আবৃত্তি, যন্ত্র সংগীত, মুকাভিনয়, বাংলা ভাষায় উপস্থাপনা প্রতিযোগিতা অংশগ্রহণ করেন।

স্বর্ণালী আক্তার বলেন, জয় সবসময় আনন্দের। যারা আমাকে যোগ্য মনে করেছেন এই  এই প্লাটফর্মের জন্য তাদের কাছে কৃতজ্ঞতা। ছোটবেলা থেকেই উপস্থাপনা আর আবৃত্তি দুইটা বিষয়েই ছিল আমার গভীর ভালো লাগার বিষয়। গ্রামের স্কুলে পড়ার সময় থেকে আমি আবৃত্তির চার্চা শুরু করি।

নিজের অর্জন নিয়ে স্বর্ণালী বলেন, ভবিষ্যতে আরও ভালো কাজ চাই। সেজন্য সবার কাছে দোয়া কামনা করছি। ছোটবেলা থেকেই অনেক পুরস্কার পেয়েছি। কিন্তু এই প্লাটফর্মটা আমার স্বপ্নের ছিল। এই অর্জন আমার অনেক বড় একটা পাওয়া।


সর্বশেষ সংবাদ