জয়-লেখকের ‘অপকর্মের’ ফিরিস্তি আজই প্রধানমন্ত্রীকে দিচ্ছেন ছাত্রলীগ নেতারা

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য
ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য  © ফাইল ছবি

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নানা ‘অপকর্মের’ ফিরিস্তি আজই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর দিচ্ছেন কেন্দ্রীয় নেতাদেরর বড় একটি অংশ। সংগঠনের শতাধিক নেতার সই করা লিখিত চিঠিটি আজ শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরের মধ্যে দেওয়া হবে। আওয়ামী লীগের দপ্তর সম্পাদকের মাধ্যমে চিঠিটি দিচ্ছেন তারা।

ছাত্রলীগের কেন্দ্রীয় এক সহসভাপতি দ্যা ডেইলি ক্যাম্পাসকে আজ শনিবার বেলা ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শতাধিক নেতা চিঠিতে স্বাক্ষর করেছেন। এর মধ্যে কয়েকজন প্রতিনিধি গিয়ে চিঠিটি পৌঁছে দেবেন। সাংবাদিকদের উপস্থিতিতে সিলগালা করা অভিযোগপত্রটি আওয়ামী লীগের দপ্তর সম্পাদকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হবে। 

আরো পড়ুন: ছাত্রলীগের জয়-লেখকের ‘অপকর্মের’ তালিকা যাচ্ছে প্রধানমন্ত্রীর কাছে

সংশ্লিষ্টরা জানিয়েছন, অভিযোগপত্রে দু’জনের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, নেতাদের অবমূল্যায়ন, পদ-বাণিজ্য, প্রেস রিলিজের মাধ্যমে কমিটির কলেবর বাড়ানো, বিবাহিত-চাঁদাবাজ-মাদকসেবী-ছাত্রদল ও শিবিরকর্মীদের কমিটিতে পদ দেওয়া, মেয়াদ শেষ হলেও পদ আঁকড়ে থাকাসহ কিছু অভিযোগ রয়েছে।

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এর আগে গণমাধ্যমকে বলেন, ‘অভিযোগ থাকতেই পারে। তবে এর সত্যতা থাকতে হবে। যেসব অভিযোগ রয়েছে, এগুলো প্রমাণিত হহলে পদ থেকে অব্যাহতি নেব।’ তবে এ বিষয়ে সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কোনও মন্তব্য করেননি।


সর্বশেষ সংবাদ