ঢাবিতে ডিএমপি কমিশনারের কুশপুত্তলিকা পুড়িয়েছে ছাত্রদল (ভিডিও)

অপরাজেয় বাংলার পাদদেশে কুশপুত্তলিকা পুড়িয়েছে ছাত্রদল
অপরাজেয় বাংলার পাদদেশে কুশপুত্তলিকা পুড়িয়েছে ছাত্রদল  © টিডিসি ফটো

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে অদায়িত্বশীল বক্তব্যে দেওয়া হয়েছে— এই অভিযোগ এনে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের কুশপুত্তলিকা পুড়িয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রদল। আজ রবিবার (২৭ মার্চ) রাতে শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে এই কর্মসূচি পালন করা হয়।

এসময় শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেন বলেন, ডিএমপি কমিশনার শফিকুল ইসলামের বক্তব্য ঔদ্ধত্যপূর্ণ এবং অদায়িত্বশীল। অচিরেই বেগম খালেদা জিয়াকে নিয়ে দেওয়া তার বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাইতে উদাত্ত আহ্বান জানাই।

এসময় কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক করিম প্রধান রনি বলেন, ডিএমপি কমিশনারের বক্তব্য জাতি হতাশ। তার এরকম বক্তব্য প্রত্যাহার এবং তাকে আরও দায়িত্বশীল আচরণ করার জন্য আহ্বান জানাই।

এসময় ঢাবির হাজী মুহম্মদ মুহসীন হলের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম মাহির, মুহসীন হলের ছাত্রদল নেতা মনসুর আহমেদ রাফি, আহনাফ এ রিফাতসহ কয়েকজন ছাত্রদলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে গতকাল শনিবার (২৬ মার্চ) বিকেলে রাজধানীর রাজারবাগ পুলিশ অডিটরিয়ামে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন আয়োজিত এক অনুষ্ঠানে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন, একটি পার্টির খুব সিনিয়র এক নেতা বলা শুরু করেছেন, তাদের নেত্রী নাকি এক নম্বর মুক্তিযোদ্ধা। এর চেয়ে হাস্যকর...। যাকে তার স্বামী পরিত্যক্ত করে বলেছিলেন, পাকিস্তানের ওখানে কী করছ...। আর এখন সে নাকি বড় মুক্তিযোদ্ধা। আর না বলি।


সর্বশেষ সংবাদ