ঢাবির জগন্নাথ হল ছাত্রলীগের সভাপতি কাজল, সম্পাদক অতনু

কাজল দাস ও অতনু বর্মণ
কাজল দাস ও অতনু বর্মণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল শাখা ছাত্রলীগের সভাপতি হয়েছেন কাজল দাস। আর সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন অতনু বর্মণ। আজ বুধবার (২ ফেব্রুয়ারি) সকাল ৯টায় কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের চার নেতার স্বাক্ষরিত কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়।

কাজল দাস হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার বাড়ি হবিগঞ্জ। কাজল সর্বশেষ হল সংসদে ছাত্রলীগ মনোনীত প্যানেল থেকে সাধারণ সম্পাদক (জিএস) নির্বাচিত হয়েছিলেন। কাজল ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাসের অনুসারী।

সাধারণ সম্পাদক অতনু দাসের বাড়ি যশোর। তিনি এর আগে হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। হল সংসদে ছাত্রলীগ মনোনীত প্যানেল থেকে সহ সাধারণ সম্পাদক (এজিএস) নির্বাচিত হয়েছিলেন। অতনু বর্মণ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচর্যের অনুসারী।

২০১৬ সালের ১৩ ডিসেম্বর হল কমিটির সর্বশেষ কমিটি ঘোষণা করা হয়েছিলো। পাঁচ বছর পর আজ নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। হল কমিটি ঘোষণার পর পদ পাওয়া নেতাদের অনুসারীরা আনন্দ মিছিল বের করে। দীর্ঘদিন পর কমিটি পেয়ে খুশি নেতাকর্মীরা। ছাত্রলীগের এবারের হল কমিটিতে অভিজ্ঞাদের মূল্যায়ণ করা হয়েছে। নবীন কোনো প্রার্থীকে এবার পদ দেয়া হয়নি বলে জানান নেতাকর্মীরা। তারা জানান, দীর্ঘদিন ধরে কমিটি ঘোষণা না করায় হলগুলোতে নেতৃত্বের জট তৈরি হয়েছিলো। কমিটি ঘোষণার মধ্য দিয়ে এই জট খুলেছে। নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।


সর্বশেষ সংবাদ