শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের দুই পক্ষে সংঘর্ষ

লোগো
লোগো  © ফাইল ছবি

চট্টগ্রামের চন্দনাইশে শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় গোলাগুলি ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছে বলে জানিয়েছে চন্দনাইশ থানা পুলিশ।

সোমবার সন্ধ্যায় চন্দনাইশ উপজেলা দক্ষিণ গাছবাড়িয়ার তালুক নামক এলাকার একটি কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে। পরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে প্রায় একঘণ্টা যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়।

জানা গেছে, জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট উপলক্ষে আলোচনাসভা ও কাঙালি ভোজের আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ। এতে আমন্ত্রিত অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান এবং চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির বেশ কয়েকজন সদস্য।

মফিজুর রহমান বক্তব্য দিয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করার পর উপজেলা ছাত্রলীগের কমিটিতে পদবঞ্চিত নেতাকর্মীরা অতর্কিত হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে এবং কয়েক রাউন্ড ফাঁকা গুলির আওয়াজ পাওয়া যায়।

চট্টগ্রামের পুলিশ সুপার এস এম রশিদুল হক সাংবাদিকদের বলেন, ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এরপর মহাসড়কে ব্যারিকেড দেওয়া হয়। আমরা দ্রুত গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। সন্ধ্যা সাতটা থেকে সাড়ে সাতটা পর্যন্ত আধাঘণ্টা যানবাহন চলাচলে সমস্যা হয়েছে। পরে স্বাভাবিক হয়েছে।


সর্বশেষ সংবাদ