ফেনীতে ত্রাণ নিয়ে বানভাসিদের পাশে ছাত্রদল ও মহিলা দলের নেতাকর্মীরা

ত্রাণ নিয়ে বানভাসিদের পাশে ছাত্রদল ও মহিলা দলের নেতাকর্মীরা
ত্রাণ নিয়ে বানভাসিদের পাশে ছাত্রদল ও মহিলা দলের নেতাকর্মীরা  © সংগৃহীত

স্মরণকালের ভয়াবহ বন্যায় আক্রান্ত ফেনীতে বন্যাদুর্গতদের উদ্ধার ও ত্রাণ বিতরণ করছেন ছাত্রদল ও মহিলা দলের নেতাকর্মীরা। সোমবার (২৬ আগস্ট) পরশুরাম উপজেলায় বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। একইসঙ্গে নিখোঁজ পরিবারের ২২ জন সদস্যকে উদ্ধার করতেও সহায়তা করেছেন তারা।

এই উদ্ধার কার্যক্রম ও  ত্রাণ বিতরণে ঢাকা থেকে ত্রাণ নিয়ে যুক্ত হয়েছেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক গণসংযোগ সম্পাদক মো. ফিরোজ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন মুরাদ, কুমিল্লা মহানগর মহিলা দলের সহ-সভাপতি সুমাইয়া বিনতে হোসাইনী, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদল নেতা আতিকুর রহমান, ওয়ারী থানা শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক মো. সোহেল প্রমুখ

এই কার্যক্রমের সার্বিক সহযোগিতা করছেন বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভুঁইয়া।

ছাত্রদলের সাবেক গণসংযোগ সম্পাদক মো. ফিরোজ আলম বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ছাত্রদল এই বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জানমাল রক্ষায় নিয়োজিত রয়েছে। আমরা এরই ধারাবাহিকতায় ঢাকা থেকে পরশুরামে একটি নিখোঁজ পরিবারের ২২ জন সদস্যকে উদ্ধার করতে এবং ওই এলাকার মানুষের জন্য খাদ্যসামগ্রী ও পোশাক নিয়ে রওয়ানা দিয়েছি। 

তিনি আরও বলেন, পরশুরামে এখনো উদ্ধারকারী দল পৌঁছাতে পারেনি কিংবা যোগাযোগ করতে পারেনি। আমরা ওখানে পৌঁছানোর জন্য ইঞ্জিন চালিত ট্রলার রেখেছি।


সর্বশেষ সংবাদ