হরতালের সমর্থনে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের মিছিল

অবরোধের সমর্থনে ছাত্রদলের মিছিল।
অবরোধের সমর্থনে ছাত্রদলের মিছিল।   © সংগৃহীত

সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের ১ দফা দাবীতে বিএনপির আহুত দেশব্যাপী ১৯ ও ২০ নভেম্বর হরতালের সমর্থনে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম এর নেতৃত্বে মিছিল করে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল।

আজ সোমবার মিছিলটি বিকাল ৪ টায় শাহবাগ থেকে শুরু হয়ে পরীবাগ এসে শেষ হয়। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন,গণবিরোধী এই প্রহসনের তফসিল ছাত্রসমাজ মানে না। সারা বাংলার ছাত্র,যুবক, শ্রমিক,এবং গণতন্ত্রকামী জনগণ এই তফসিলকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।

তিনি আরো বলেন, বিনাভোট ও নিশিরাতের চৌদ্দ কিংবা আঠারোর মত নির্বাচন এই বাংলাদেশে আর করতে দেওয়া হবে না ইনশাআল্লাহ। অনতিবিলম্বে এই প্রহসনের তফসিল বাতিল করে, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের ব্যাবস্থা করতে হবে। জনমেন্ডেটহীন এই ফ্যাসিস্ট সরকারের পতন হবেই হবে। গণতন্ত্রের বিজয় অবধারিত ইনশাআল্লাহ। 

এসময় মিছিলে অংশগ্রহণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এবিএম ইজাজুল কবির রুয়েল, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম-সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ (এফএইচ), মোঃ মাছুম বিল্লাহ (এফ আরও), মোঃ তরিকুল ইসলাম তারিক, নাসির উদ্দিন শাওন, সাদ্দাম হোসেন, রাজু আহমেদ, সোহেল রানা, নাহিদুজ্জামান শিপন, আব্দুর রহিম রনি, তারেক হাসান মামুন, মাহবুব আলম শাহিন, নূরে আলম ভূঁইয়া ইমনসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের ছাত্রদলের নেতারা। 


সর্বশেষ সংবাদ