শিবিরের পোস্টার লাগানোর সময় শাবিপ্রবির দুই শিক্ষার্থীসহ গ্রেফতার ৩

গ্রেফতার ৩ শিক্ষার্থী
গ্রেফতার ৩ শিক্ষার্থী  © সংগৃহীত

নাশকতার অভিযোগে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) দুই শিক্ষার্থীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (২৭ অক্টোবর)  দিবাগত রাতে নগরের আখালিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ইসলামী ছাত্রশিবিরের বিশেষ পোস্টার, আঠা লাগানোর পাতিল ও পেট্রল বোমা সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে বলে দাবি করছে পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন- শাবিপ্রবির সিভিল এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মোজাহিদুল ইসলাম (২১), পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী হামিম বাদশা (২২) ও বেসরকারি নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল মোতালেব (২৩)।

পুলিশ সূত্র জানিয়েছে, ঘটনার দিন ভোরে আখালিয়া নবাবী রোডের দিকে পোস্টার লাগানোর সময় তাদেরকে আটক করা হয়। ঘটনায় বাদী হয়ে গ্রেফতার এবং পলাতক আসামিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে জালালাবাদ থানা পুলিশ।

সিলেট জালালাবাদ থানার ওসি সাইফুল আলম জানান, ২৮ অক্টোবরকে কেন্দ্র করে জামায়াত-শিবিরের বেশকিছু নেতাকর্মী নাশকতার জন্য জড়ো হলে পুলিশ তিন শিবির নেতাকর্মীকে গ্রেফতার করে। বিশেষ আইনে একটি মামলা হয়েছে। আসামিদেরকে ইতোমধ্যে আদালতে সোপর্দ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ